September 8, 2024
জাতীয়

স্কুলছাত্রীর আপত্তিকর ছবি তুলে প্রধান শিক্ষক কারাগারে

দক্ষিণাঞ্চল ডেস্ক

মৌলভীবাজারের কুলাউড়ার রাজনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরদ্ধে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নির্যাতন শেষে অর্ধনগ্ন ছবি তোলার অভিযোগে মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত প্রধান শিক্ষক মো. মন্তাজ আলীকে গ্রেফতার করে গতকাল রবিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে। এর আগে শনিবার রাতে কুলাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর ফুফু।

মামলার অভিযোগে সূত্রে জানা যায়, গত ২০ জুলাই প্রধান শিক্ষক মন্তাজ আলী ওই ছাত্রীকে দ্বিতীয় সাময়িক পরীক্ষার ফি প্রদানে বিলম্বের কারণ জানতে তার ছেলে জাকারিয়াকে দিয়ে অফিস কক্ষে ডেকে নেন। এ সময় প্রধান শিক্ষক অফিসের দরজা বন্ধ করে জালি বেত দিয়ে এলোপাতাড়ি মারপিট করলে ছাত্রীর পিঠে ও হাতের বিভিন্ন জায়গা ফুলে যায়।

ঘটনার তিন দিন পর বুধবার স্কুলছাত্রীর পিঠের জখম দেখার কথা বলে তার পরনের কামিজ খুলে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে এবং মোবাইল ফোনে কয়েকটি আপত্তিকর ছবি তুলেন। এবং এসব কথা কাউকে না বলতে তিনি ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মো. আইয়ুর উদ্দিন জানান, একজন সহকারী শিক্ষা অফিসার দ্বারা ঘটনার তদন্ত করা হয়েছে। তদন্ত প্রতিবেদনটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে প্রেরণ করা হয়েছে।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় প্রধান শিক্ষককে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্য আসামি জাকারিয়াকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *