September 8, 2024
আঞ্চলিক

সাবেক ফুটবলার আফজালের স্মরণ সভা ও দোয়া মাহফিল

খবর বিজ্ঞপ্তি

ইয়ং বয়েজ ক্লাব ও সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি সাবেক কৃতি ফুটবলার আফজালুর রহমান আফজালের স্মরণ সভা ও রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর সোনালী অতীত ক্লাব ও খুলনা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে জেলা স্টেডিয়াম চত্ত¡রের সোনালী অতীত ক্লাব ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. শাহাদাৎ হুসাইন।

এর আগে কৃতি এই খেলোয়াড়ের জীবনির স্মৃতিচারণ করেন ক্লাবের সভাপতি আজমল আহমেদ তপন, সহ-সভাপতি এ মনসুর আজাদ, সাধারণ সম্পাদক রেজাউল আহমেদ রাজ, নির্বাহী সদস্য কাজী আব্দুস সাত্তার কচি ও বিশিষ্ট ধারাভাষ্যকার রবিউল ইসলাম পলাশ ও খুলনা জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি আব্দুস ছালাম ঢালী ।

স্মরণ সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি এ মনসুর আজাদ, নুরুল ইসলাম খান কালু ও এস এম মনির, যুগ্ম সম্পাদক এস এম সোহরাব হোসেন ও শাহ্ আসিফ হোসেন রিংকু, কোষাধ্যক্ষ মো. আবুল হোসেন আবুল, সাংগঠনিক সম্পাদক মুজিবর রহমান ফয়েজ, প্রচার সম্পাদক এম এ জলিল, দপ্তর সম্পাদক এস এম মনির হোসেন শিকদার, ক্রীড়া সম্পাদক এম এহসানুল হক, সাংস্কৃতিক সম্পাদক মিনা মামুন। কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম লালু, মো. আমিনুর রহমান তালুকদার, এস এম তরিকুল ইসলাম সোহান, জাহাঙ্গীর, মোশারফ হোসেন, খান আব্দুল মজিদ, ইমতিয়াজ হোসেন পিলু উপস্থিত ছিলেন।

আজ শনিবার বাদ আছর জেলা স্টেডিয়াম ভবনে খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উক্ত দোয়া মাহফিলে সকলকে শরীক হওয়ার জন্য সংগঠনের পক্ষ থেকে আহবান জানানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *