September 17, 2024
জাতীয়

সরকারে আস্থা নেই বিদেশিদের : গয়েশ্বর

দক্ষিণাঞ্চল ডেস্ক

ভোট নিয়ে প্রশ্ন থাকায় আওয়ামী লীগ সরকার বিদেশিদের মানিয়ে রোহিঙ্গা সঙ্কটের সমাধান করতে পারছে না বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

গতকাল বুধবার এক আলোচনা সভায় তিনি বলেন, সরকারের জনসমর্থনহীনতার কারণে অথবা নির্বাচিত না হওয়ায় তাদেরকে বৈধ বলে বিদেশিরা মনে করে না। সেক্ষেত্রে রোহিঙ্গা প্রশ্নে সরকারের কথা যদি গুরুত্ব না দেয়-সেটা অন্যায় কিছু না।

রোহিঙ্গা প্রশ্নে দল, মত নির্বিশেষ সবার ঐক্যবদ্ধ হওয়ার উপ জোর দিয়ে বিএনপি নেতা বলেন, সকলে যদি ঐক্যবদ্ধভাবে একই সুরে বিভিন্ন পরাশক্তিধর দেশসমূহ ও জাতিসংঘসহ সকলের কাছে আমাদের বক্তব্য তুলে ধরতে পারি, অবশ্যই রোহিঙ্গা সমস্যার সমাধান হবে। জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশে ডেমোক্রেটিক কাউন্সিলের উদ্যোগে ‘রোহিঙ্গা প্রত্যাবাসন প্রক্রিয়ায় সংকট নিরসনের উপায়’ শীর্ষক এই আলোচনা সভা হয়।

সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে ও এম জাহাঙ্গীর আলমের পরিচালনায় আলোচনা সভায় গণস্বাস্থ্য সংস্থার ট্রাস্টি জাফরুল­াহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আজম খান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা কাদের গণি চৌধুরী, সাবেরা নাজমুল, কল্যাণ পার্টির সহ-সভাপতি শামসুদ্দিন পারভেজ বক্তব্য রাখেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *