September 19, 2024
আঞ্চলিক

শেখ হাসিনা এক গৌরবোজ্জ্বল আদর্শের প্রতীক : সালাম মূর্শেদী এমপি

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক গৌরবোজ্জ্বল আদর্শের প্রতীক। জনমানুষের আশা-আকাক্ষার প্রতিভূ। শেখ হাসিনা এখন শুধু আর ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠান। যাঁর অনুপ্রেরণা এবং নেতৃত্বে বাংলার মানুষ স্বপ্ন দেখেছে। সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ায় উদ্দীপ্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণমানুষের নেত্রী। বঙ্গবন্ধুর রাজনীতির সার্থক উত্তরাধিকারী। দেশগড়ার আলোকবর্তিকা। গণতন্ত্র ও গণতান্ত্রিক সমাজ প্রতিষ্ঠায় আপসহীন নেত্রী।

সালাম মূর্শেদী এমপি আরও বলেন, বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নৌকাকে বিজয় করতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এক্ষেত্রে স্বেচ্ছাসেবক লীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করেন তিনি।

গতকাল শনিবার দুপুরে শহীদ হাদিস পার্কে খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এর আগে খুলনা-৪ আসনের সংসদ সদস্য জননেতা আব্দুস সালাম মূর্শেদী বিশাল মিছিল সহকারে সমাবেশ স্থলে হাজির হন। এর আগে বেলা ১১টা ৫০ মিনিটে নগরীর শহিদ হাদিস পার্কে বেলুন ও শ্বেত পায়রা উড়িয়ে এ সম্মেলনের উদ্ধোধন করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *