September 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

শেখ হাসিনা একজন চৌকস মেধাবী রাষ্ট্রনায়ক ও রত্নগর্ভা নারী

খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শেখ হাসিনা একজন চৌকস মেধাবী রাষ্ট্রনায়ক ও রতœগর্ভা নারী। তিনি যেমন তাঁর পরিবারের দিকে নজর রাখছেন, তেমনি রাষ্ট্র পরিচালনায় অত্যন্ত সফলতা অর্জন করেছেন। তিনি বলেন, যে দেশটি ছিলো সন্ত্রাস, উগ্র জঙ্গিবাদ আর মৌলবাদীদের আস্তানা। সেই দেশ এখন শান্তির দেশে পরিণত হয়েছে। এই দেশে অবাধ শান্তি বিদ্যমান বলেই একাধারে পদ্মাসেতু, ফ্লাইওভার, মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, যমুনা নদীর বুকে রেলসেতু নির্মাণ সম্ভব হয়েছে। শেখ হাসিনা নিজে যেমন ব্যক্তিত্ব সম্পন্ন নারী, তেমনি তাঁর দেশ ও দেশের মানুষকে মর্যাদার সাথে বেঁচে থাকার স্বপ্ন দেখান। তাঁর ব্যক্তিত্ব ও মর্যাদার কারনে বিশ^ নেতারা আজ বাংলাদেশকে মর্যাদাশীল দেশ হিসেবে ভাবতে শুরু করেছে। তাঁর নেতৃত্বে বাংলাদেশকে নিয়ে যেতে হবে উন্নত বিশে^র কাতারে। সেজন্যে সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে দেশ, জাতি ও আগামী প্রজন্মের জন্য বাংলাদেশকে অন্যন্য উচ্চতায় রেখে যেতে হবে।
গতকাল বুধবার বাদ মাগরিব প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র ৭৭তম জন্মদিবস উপলক্ষে সদর থানা আ’লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর থানা আ’লীগ সভাপতি এড. মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ানগর আ’লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, মাহাবুবুল আলম বাবলু মোল­া, এড. তারিক মাহমুদ তারা, বাবুল সরদার বাদল, ফেরদৌস হোসেন লাবু, আব্দুল হাই পলাশ, মঈনুল ইসলাম নাসির, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, মুন্সি সেলিম হোসেন, শেখ এশারুল হক, আতাউর রহমান শিকদার রাজু, এড. শামীম মোশাররফ, ওয়াহিদুল ইসলাম পলাশ, মোঃ শিহাব উদ্দিন, এড. এ কে এম শাহজাহান কচি, এম এ নাসিম, এস এম আসাদুজ্জামান রাসেল, পারভীন ইলিয়াছ, নূরীনা রহমান বিউটি, নুরজাহান রুমি, নাসরিন সুলাতানা, কনিকা সাহা, এড. এনামুল হক, মোঃ আমির হোসেন, নজরুল ইসলাম খোকন, জি এম রেজাউল ইসলাম, আকরাম সরদার, খোকন, পারভীন হাসমত, রেজওয়ানা প্রধান, রেখা খানম, ফেরদৌসী আলম রিতা, সবনম মোস্তারি বকুল, শিউলি আক্তার, মাকসুদা পারভীন পাখি, ইলিয়াছ হোসেন লাবু, মাহমুদুর রহমান রাজেসসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র সুস্থতা, দীর্ঘায়ু ও দেশ পরিচালনা জন্য দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে জন্মদিন উপলক্ষে কেককাটা হয়।

শেয়ার করুন: