September 17, 2024
আঞ্চলিক

র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ চোরাই চালসহ গ্রেফতার ১

দ: প্রতিবেদক

ওএমএস’র বিপুল পরিমাণ চোরাই চালসহ শেখ ফাহিম আহম্মেদ কামরান (২৪) নামের এক চোরাকারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেফতারকৃত ব্যক্তি বাগেরহাটের মোল­াহাটের ভান্ডারখোলা গ্রামের শেখ রকিব আলীর ছেলে। র‌্যাব-৬’র স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার বাগেরহাট জেলার মোল্লারহাট থানাধীন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, চোরাকারবারী ও সন্ত্রাসী গ্রেফতারের লক্ষ্যে অপারেশন ডিউটি করাকালীন স্পেশাল কোম্পানী র‌্যাব-৬, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মোল্লাহাট টু চিতলমারী রোড়ে কাটাদুরা বাজারের পশ্চিম পার্শ্বে মোঃ মফিজ মোল্লা এর চাউলের গুদাম ঘরের মধ্যে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় ঘরের মধ্য থেকে ১৩ হাজার ৮শত কেজি জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামী দীর্ঘদিন ধরে বাগেরহাট জেলার মোল্লাহাট থানার বিভিন্ন স্থানে মজুতদারী ও চোরাকারবারী ব্যবসা চালিয়ে আসছে। সে এলাকায় মজুতদারী ও চোরাকারবারী ব্যবসার সক্রিয় সদস্য বলে জানা যায়। উদ্ধারকৃত আলামতসহ আসামীকে মোল্লাহাট থানায় হস্তান্তর করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *