September 8, 2024
আঞ্চলিক

রোগীদের আন্তরিকতার সঙ্গে সেবা দেওয়ার আহ্বান এমপি বাবু’র

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, চিকিৎসা পেশায় দায়িত্বশীলতা ও নৈতিকতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি বলেন, হাসপাতালগুলোতে যাতে রোগীরা এসে সেবা পান সেদিকে আরও নজর দিতে হবে। কর্মস্থলে যাতে সব চিকিৎসক উপস্থিত থাকেন সেদিকে দৃষ্টি দিতে হবে। সেবা খাতকে কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছে নিতে সঠিক ব্যবস্থাপনা ও উন্নত নেতৃত্বও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

গতকাল শুক্রবার সকাল ১০টায় কয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবার মান বৃদ্ধির লক্ষ্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি আয়োজিত সভায় সভাপতির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি রোগীদের আন্তরিকতার সঙ্গে সেবা দিতে চিকিৎসকদের প্রতি আহŸান জানান।

সভায় আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা, কয়রা থানার অফিসার ইনচার্জ মো: রবিউল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুজাত মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা ও নাসিমা আলম, কয়রা প্রেস ক্লাবের সভাপতি এসএম শফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান আমির আলী গাইন, নুরুল ইসলাম কোম্পানী,আব্দুল্লাহ আল মামুন লাভলু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তুহিন কান্তি ঘোষ, প্রভাষক নজরুল ইসলাম, আ’লীগ নেতা নির্মল চন্দ্র দাশ, আ: গণি সরদার, আব্দুর রশীদ, যুবলীগ নেতা জাফরুল পাড়, জিয়াউর রহমান জুয়েল, জহিরুল ইসলাম, ইউপি সদস্য বিশ্বজিৎ কুমার সিনহা প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *