September 17, 2024
আঞ্চলিক

যুব সমাজকে নিয়ে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সেটা এখন পূর্ণতা পেয়েছে : সিটি মেয়র

 

 

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নগরীতে যুব সমাবেশ

 

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে যুব সমাবেশ এর আয়োজন করেছে নগর যুবলীগ। গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটায় নগরীর শহিদ হাদিস পার্কে এই যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু দেশের যুব সমাজ যাতে করে দিশাহীনা না হয়ে সঠিক পথে অগ্রসর হয়ে দেশের সম্পদে পরিণত হতে পারে সে লক্ষ্যে শেখ মনির নেতৃত্বে যুবলীগ গঠন করেছিলেন। আজ স্বাধীনতার ৫০ বছর পরে এসে তারই ছেলে শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে যুব সমাজ আজ দেশের যুব শক্তিতে পরিণত হয়েছে। দেশের যে কোন ক্রান্তিলগ্নে আজ যুবলীগ দেশ ও দশের কল্যাণে কাজ করে চলেছে। সে পরিচয় দেশবাসী করোনাকালীন সময়ে পেয়েছে। আজ সত্যিকারে বঙ্গবন্ধু যুব সমাজকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন সেটা পূর্ণতা পেয়েছে।

নগর যুবলীগের আহŸায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও যুগ্ম আহŸায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় যুব সমাবেশে উপস্থিত হয়ে আরও বক্তব্য রাখেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃণাল কান্তি জোয়ার্দার, নগর আ’লীগ নেতা শ্যামল সিংহ রায়, নূর ইসলাম বন্দ, শেখ শহিদুল ইসলাম, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, অধ্যাপক আলমগীর কবীর, কামরুল ইসলাম বাবু, আকিল উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম এ নাসিম, নগর ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাধরণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, সাবেক যুব নেতা এস এম আমীর আলী, নগর যুবলীগের নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমীন উকিল, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন প্রমুখ।

এছাড়া সকাল সাতটায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এছাড়া সন্ধ্যায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি মন্ডলীর সদস্য, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেলের জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের পক্ষে কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *