September 8, 2024
আঞ্চলিক

মুকসুদপুরে অপহরণের দু’দিন পর চতুর্থ শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

 

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুরে অপহরণের দুইদিন পর চতুর্থ শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে উপজেলার ননীক্ষীর ইউনিয়নের কৃষ্ণনগর এলাকার একটি পুকুর থেকে এই শিশুর লাশ উদ্ধার করা হয়। নিহত স্যামুয়েল সরকার (১০) একই উপজেলার কলিগ্রামের দানিয়াল সরকারের ছেলে। পুলিশ অপহরণকারীকে গ্রেফতার করেছে। এ ঘটনায় এলাকবাসি অপহৃত স্যামুয়েল হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।

পারিবারিক ও পুলিশ জানায়, মুকসুদপুর উপজেলার কলিগ্রামের দানিয়াল সরকারের ছেলে ও তালভেড়ী মিশনারী স্কুলে চতুর্থ শ্রেণীর ছাত্র স্যামুয়েল সরকারকে (১০) গত শুক্রবার সকাল ৯টার সময় একই এলাকার প্রভাষ মজুমদারের ছেলে রিংকু মজুমদার (৩০) পাখি মারার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি অটো গাড়ীতে করে নিয়ে যায়। এরপর স্যামুয়েল নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর রোববার সকালে এলাকাবাসি উক্ত ইউনিয়নের কৃষ্ণনগর দাউদ রতœার পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরন করেছে। নিহতের মা জুলিয়া টিয়া সরকার জানায়, গত শুক্রবার সকাল ৯টার দিকে আমার ছেলে স্যামুয়েলকে একই এলাকার রিংকু মজুমদার পাখি মারার কথা বলে নিয়ে যায়। এর পর সে নিখোঁজ থাকে। আমার একমাত্র ছেলের হত্যার বিচার চাই। লাশ উদ্ধারের খবর পেয়ে এলাকাবাসি রিংকুর ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক রিংকুকে গ্রেফতার করেছে।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। অভিযুক্ত রিংকুকে গ্রেফতার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *