September 8, 2024
আঞ্চলিক

ভেদাভেদ ভুলে দলকে সুসংগঠিত করতে হবে : সালাম মুর্শেদী

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেন, আগামী ডিসেম্বরের মধ্যে সকল উপজেলায় সম্মেলন শেষ করতে হবে। এ জন্য দলের নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীণ ভুল বোঝাবুঝি দুর করতে হবে। অতীতের সকল ভেদাভেদ ভুলে দলকে সুসংগঠিত করতে কাজ করতে হবে। একে অপরের সমালোচনা বাদ দিয়ে দলকে শক্তিশালী করতে হবে।

তিনি আরও বলেন, কর্মীরাই দলের প্রাণ। দলে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করা হবে। কোন ভাবেই যেন তাদের মর্যাদা ক্ষুন্ন না হয় সেদিকে খেয়াল রাখা হবে। সর্বোপরি মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

সোমবার বিকেলে সাংসদ তার খুলনাস্থ কার্যালয়ে রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলার নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। এর আগে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের খুলনা বিভাগীয় যৌথ মতবিনিময় সভায় যোগদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, রূপসা উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা, তেরখাদা উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলামসহ উপজেলার ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বরসহ দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *