May 17, 2024
বিনোদন জগৎ

বিচ্ছেদের ইঙ্গিত দিলেন শিল্পা শেঠির স্বামী!

বলিউড তারকা শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা এক ছাদের নিচে আছেন এক যুগের বেশি সময়। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে তাদের ১৪ বছরের সংসারে ঘুণ ধরেছে। এরইমধ্যে নাকি আলাদা হয়ে গেছেন তারা। রাজ নিজেই সামাজিক মাধ্যমে দিয়েছেন এর ইঙ্গিত।

আগে যা ছিল টুইটার এখন তা এক্স। সেখানেই রাজ লিখেছেন, ‘আমাদের বিচ্ছেদ হয়ে গেছে। এই কঠিন সময়ে আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’

রাজের এই বার্তার পর থেকেই প্রশ্ন উঠছে, কার সঙ্গে বিচ্ছেদ হওয়ার কথা জানিয়েছেন শিল্পার স্বামী? জল্পনা তৈরি হয়েছে, তাহলে কি শিল্পা-রাজের দাম্পত্য জীবনে ইতি পড়তে চলছে! যদিও এ বিষয়ে রাজ স্পষ্ট করে কিছু বলেননি। মুখে কুলুপ এঁটেছেন শিল্পাও।

তবে রাজের এই বার্তাকে গুরুত্ব দিতে রাজি নন শিল্পার অনুরাগীরা। একাংশের দাবি, আসন্ন ছবি প্রচারেই সমাজমাধ্যমে এই বার্তা দিয়েছেন রাজ। রাজের আসন্ন ছবির নাম ‘ইউটি৬৯’। গল্পে রাজ হাজতবাস করা এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। অনেকের ধারণা, সেকারণেই বিচ্ছেদের কথা জানিয়েছেন রাজ।

কয়েক দিন আগে মুক্তি পেয়েছে শিল্পা অভিনীত সিনেমা ‘সুখী’। একটি মজার কাহিনি নিয়ে তৈরি করা হয়েছে ছবিটি। সোনাল জোশী দ্বারা পরিচালিত এবং টি-সিরিজ এবং অ্যাবুন্ড্যান্টিয়া এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত এই ছবি।

শেয়ার করুন: