September 8, 2024
আঞ্চলিকলেটেস্ট

বিএনপির পায়ের তলায় মাটি সরে গেছে : এস এম কামাল

 

দ. প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, ২০০১-২০০৬ সাল ছিল দুবির্ষহ সময়। তখন খুলনার নেতা তালুকদার আব্দুল খালেককে রাজশাহীর কারাগারে এক বছর আটক রাখা হয়েছে, মোস্তফা রশিদী সুজাকে অমানুষিক নির্যাতন করা হয়েছে। সাংবাদিক মানিক সাহা-হুমায়ূন কবির বালুকে হত্যা করা হয়েছে, আ’লীগ নেতা মঞ্জুরুল ইমামকে হত্যা করা হয়েছে। এসব কিছুই হয়েছে বিএনপির আমলে।

তিনি বলেন, বিএনপির আমলে তারেক-মামুনের অর্থপাচারের কথা ওই সময়কার মিডিয়ায় প্রকাশিত হয়েছে। খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে দÐিত হয়েছেন। এখন তারেক বিদেশে বসে ষড়যন্ত্র করছেন আর বড় বড় কথা বলছেন। দেশের মানুষ আর বিএনপিকে দেখতে চায় না। তাই তাদের পায়ের তলা মাটি সরে গেছে।

তিনি আরও বলেন, করোনাকালে আ’লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের জনগণের পাশে ছিলো। বিএনপি নেতারা তখন মানুষের পাশে দাঁড়ায়নি। তিনি বলেন, গুম-খুনের সাথে সর্বদা বিএনপি-জামায়াত জড়িত। তাদের নিজ দলের হাইকমান্ডের নির্দেশে ইলিয়াস আলীকে গুম করে অরাজকতা সৃষ্টির চেষ্টা করা হয়েছে- যা বিএনপি নেতা মির্জা আব্বাস বলেছেন।

এস এম কামাল আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বের কাছে আজ উন্নয়নের রোলমডেল। সারাবিশ^ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুকরণ করছে। তাই নেতাকর্মীদের উচিত ঐক্যবদ্ধ থাকা এবং আগামীতে দলের বিজয় সুনিশ্চিত করা।

গতকাল শনিবার দুপুরে নগরীর শহীদ হাদিস পার্কে খুলনা মহানগর ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *