October 23, 2024
আঞ্চলিকলেটেস্ট

বিআরটিসি’র বাসগুলো ডিজিটালের আওতায় আনা হবে : চেয়ারম্যান

ফুলবাড়ীগেট প্রতিনিধি

সরকারের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) চেয়ারম্যান মোঃ এহছানে এলাহী বলেছেন, বঙ্গবন্ধু স্বপ্নের বাংলা বাস্তবায়িত হতে চলেছে, সকলের একান্ত প্রচেষ্টা আর সততার কারণে এটি করা সম্ভব হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। তারই ধারাবাহিকতায় স্বল্প সময়ের মধ্যে বিআরটিসি’র বাস গুলো ডিজিটালের আওতায় আনা হবে।

তিনি গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় শিরোমণিস্থ খুলনা বাস ডিপো পরিদর্শন ও র‌্যাম্পের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় একথা বলেন। পরে তিনি ডিপো অভ্যন্তরে মসজিদের সামনে ফলজ বৃক্ষ রোপণ করেন। তিনি ডিপো’র বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং সকল কর্মকর্তা কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহŸান জানান। এছাড়া তিনি বলেন ডিপোটি খুলনা মহানগর থেকে কিছুটা দুরে হওয়ায় কর্মকর্তা কর্মচারিদের সুবিধার জন্য অতিদ্রত ৩ তালা বিশিষ্ট আবাসস্থানের ব্যাবস্থা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিআরটিসি খুলনা বাস ডিপোর ম্যানেজার মোঃ নায়েব আলী, প্রশাসন কর্মকর্তা মোঃ পারভেজ হোসেন, হিসাবরক্ষণ কর্মকর্তা মোঃ জুয়েল সিকদার, ট্রাফিক ইনচার্জ রাজু মোল্লা, কারিগরি প্রধান জসিম শিকদার, কোষাধ্যক্ষ মোঃ মামুন সিরাজ, ডিপো সিবিএ সভাপতি সুজিত কুমার, সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেন, মোঃ এনামুল প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *