September 8, 2024
খেলাধুলা

বাংলাদেশকে ‘হেয়’ করে পিটারসেনের টুইট

 

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে মাঠে যে বাংলাদেশকে দেখা গেছে তার অনেকটাই যেনো পাওয়া যায়নি শনিবারের ম্যাচে। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় এবং দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে পরাজয় হলেও ইংল্যান্ডের বিপক্ষে যেনো পুরো বাংলাদেশ দলকেই অপরিচিত লেগেছে। ১০৬ রানের এ হারের দিনে বাংলাদেশকে কথা শোনাতে ছাড়লেন না সাবেক ইংলিশ তারকা ও বর্তমানে ধারাভাষ্যকার কেভিন পিটারসেন।

ইংল্যান্ডের বিপক্ষে টসে জিতেও ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩৮৬ রানের পাহাড় গড়ে ইংল্যান্ড। জবাবে ৪৮.৫ ওভারে ২৮০ রানে গুটিয়ে যায় টাইগাররা।

ম্যাচ শেষ হতেই নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে পিটারসেন লেখেন- ‘সকালে যে অনুমান করেছিলাম তা ভুল ছিল। এ জন্য আমি দুঃখিত। প্রথমে বোলিং করলে বাংলাদেশের সুযোগ শূন্যের কোঠায়! শূন্য, শূন্য, শূন্য। ইংল্যান্ডকে হারাতে হলে আপনাকে অবশ্যই শুরুতে ব্যাট করতে হবে এবং ৩৪০+ স্কোর করতে হবে।’

তিন ম্যাচ খেলে ২ পয়েন্ট নিয়ে ১০ দলের বিশ্বকাপে পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে আছে বাংলাদেশ। আগামী ১১ জুন শ্রীলংকার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবেন টাইগাররা।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *