May 2, 2024
বিনোদন জগৎ

ফোনালাপ ফাঁস ইস্যুতে মুখ খুললেন অপু

এই তো সেদিন গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নীর সোশ্যাল হ্যান্ডেল থেকে তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও অভিনেত্রী শবনম বুবলীকে জড়িয়ে গুরুতর অভিযোগ আনা হয়।
সেখানে জানানো হয়, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। অবশ্য পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন মুন্নী। অভিযোগটি উড়িয়ে দিয়ে জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

সেই রেশ কাটতে সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি কল রেকর্ড। বলা হয়েছে কল রেকর্ডটি মুন্নী ও অপু বিশ্বাসের মধ্যাকার। শুক্রবার (১০ নভেম্বর) দিবাগত রাতে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ওই ফোন আলাপ।

এ ঘটনার পর অনেকেই অপুর দিকে আঙুল তুলছেন। রেকর্ডটি ছড়ানোয় তার হাত আছে বলে মনে করছেন। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অপু।

সংবাদমাধ্যমকে অপু বলেন, ‘দেখুন এ ঘটনায় আমাকে কেন জড়ানো হচ্ছে আমি জানি না। কেনইবা আমাকে প্রশ্নবাণে জর্জরিত করা হচ্ছে? যাদের নিয়ে এই আলোচনা, তারাই ভালো বলতে পারবেন। তাদের কাছেই প্রশ্ন রাখুন। আমি কোনো মন্তব্যই করতে চাই না।’

আপনিই নাকি ভাইরাল করেছেন? উত্তরে অপু বিশ্বাস বলেন, “আমি কেন এসব ভাইরাল করতে যাব। আমি যতটুকু বুঝি এ ঘটনা তাপস ও ফারজানা মুন্নীর একান্তই ব্যক্তিগত বিষয়। সেখানে আমাকে জড়ানোর মানে নেই। জড়িয়েও যদি থাকে ‘ওই ভদ্র মহিলাই’ জড়িয়েছেন। আমি তার নাম উচ্চারণ করে নতুন করে ভাইরাল হতে চাই না।

শেয়ার করুন: