October 18, 2024
আঞ্চলিক

ফুলবাড়ীগেটে বাসের ধাক্কায় যানবাহন ক্ষতিগ্রস্থ, অল্পের জন্য প্রাণে রক্ষা

খানজাহান আলী থানা প্রতিনিধি

ফুলবাড়ীগেটে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের ধাক্কায় ইজিবাইক, মোটরসাইকেল এবং ভ্যান ক্ষতিগ্রস্থ হয়েছে। নিয়ন্ত্রনহীন বাসটি রেললাইনে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা দিয়ে বন্ধ হয়ে যাওয়ায় ভয়াবহ দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছে। এই ঘটনায় ইজিবাইক চালক হাবিবুর রহমান (৫২) এবং অজ্ঞাত সিএনজি চালক আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার পৌনে ১টায় শিরোমণি মুখি টুঙ্গিপাড়া এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৪-৬৫৬৪) ফুলবাড়ীগেট পুলিশ বক্সের সামনে দাঁড়িয়ে থাকা ইজিবাইক, আল বারাকার সামনে দাড়িয়ে থাকা দধি ভর্তি ভ্যান এবং মুসলিম মিষ্টি মহলের সামনে দাড়িয়ে থাকা মটরসাইকেল (খুলনা মেট্রো হ-১২-২১৭৯) কে ধাক্কা দিয়ে রেললাইনের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দিয়ে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ সময় ইজিবাইক চালক শিরোমণি এলাকার হাবিবুর রহমান এবং একজন অজ্ঞাত সিএনজি চালক আহত এবং তিনটি গাড়ীসহ পরিবহনটির সামনের ডান পাশের অংশ দুমড়ে গিয়ে ক্ষতিগ্রস্থ হলেও ভাগ্যক্রমে সকলে বেঁচে যায়।

ফুলবাড়ীগেট মটর শ্রমিক ইউনিয়নের নেতা বাদশা মিয়া জানান, যে কোন কারণে দুর্ঘটনাটি ঘটেছে। তবে যেহেতু বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি সে জন্য ক্ষতিগ্রস্থদের ক্ষতিপুরণ দিয়ে মিমাংসা করা হয়েছে। ত ক্ষতিগ্রস্থ মটরসাইকেলের মালিক ইঞ্জি. জুয়েল জানিয়েছেন তার সাথে কোন আলোচনা বা কোন প্রকার ক্ষতিপুরণ না দিয়ে গাড়ীটি ছেড়ে দেওয়া হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *