September 8, 2024
আঞ্চলিক

ফকিরহাট ব্যবসায়ী খুনের ঘটনায় এখনও কেই আটক হয়নি : গুলির খোসা উদ্ধার

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে পোল্ট্রি খাদ্য ও সার কীটনাশক ব্যবসায়ী উত্তম বসু খুনের ঘটনায় এখনও কেউ আটক হয়নি। ঘটনাস্থল থেকে একটি পিস্তলের গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। হত্যা ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, ২৩ সেপ্টেম্বর রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ফকিরহাট কুন্ডুপাড়ার উত্তম বসু (৪০) ফকিরহাট বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান উত্তম ট্রেডার্স থেকে মটরসাইকেলযোগে বাড়ীতে ফেরার পথে বাড়ীর সন্নিকট শিতলা মন্দিরে কাছে এসে পৌছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পিঠে গুলি করে ফেলে রেখে যায়। গুলির শব্দ শুনে স্থানীয় এসে তাকে মটরসাইকেলসহ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ, ইউএনও মোছাঃ শাহানাজ পারভীন ও মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে হত্যার কারন সম্পর্কে পুলিশ এখনও পর্যন্ত কিছু জানাতে পারেনি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানার ওসি জানান, ২৪ সেপ্টেম্বর সকালে ঘটনাস্থল থেকে একটি গুলির খোসা উদ্ধার হয়েছে। আসামীদের আটকের অভিযান অব্যাহত রয়েছে। তদন্ত সাপেক্ষে খুনের কারন ও জড়িতদের আটক করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উত্তম বসু ফকিরহাট ইউনিয়নের আট্টাকী কুন্ডুপাড়ার অনিল বসুর পুত্র। উল্লেখ্য, গত ১৭/১২/২০১৮ইং তারিখ রাতে একই স্থানে ফকিরহাট সরকারি হাসপাতালের প্রধান অফিস সহকারি অসিম কুমার চক্রবর্তীকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হয়। তবে ভাগ্যক্রমে তিনি বেচে যান।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *