September 8, 2024
আঞ্চলিক

প্রত্যেক ধর্মেই গাছ লাগানোর কথা বলা হয়েছে : এমপি বাবু

খবর বিজ্ঞপ্তি

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, গাছের অপর নাম জীবন। গাছ একটি মূল্যবান সম্পদ। গাছের উপকার বলে শেষ নেই। তিনি আরও বলেন, প্রত্যেক ধর্মেই গাছ লাগানোর কথা বলা হয়েছে। এসময় তিনি কয়রার প্রত্যেক মানুষকে অন্তত ৫টি করে গাছ লাগানোর আহŸান জানান।

গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় কয়রার মহারাজপুর গ্রামের বঙ্গবন্ধু যুব পরিষদ ও মহারাজপুর ইয়ংস্টার ক্লাব আয়োজিত পবিত্র কোরআন শরীফ ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্লাবের সভাপতি মোঃ শাহজাহান সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহররম হোসেনের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন রেজা, প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক এসএম সাইফুল্লাহ আল মামুন, অতিথি ছিলেন প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও উপ পরিচালক বাংলাদেশ কৃষি গবেষণা ইনন্সিটিউট খুলনা ড. হারুনর রশীদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি খগেন্দ্রনাথ মন্ডল, কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, খান সাহেব কোমর উদ্দীন মডেল কলেজের অধ্যক্ষ ড. চয়ন কুমার রায়, কয়রা প্রেস ক্লাবের সভাপতি এসএম হারুন অর রশীদ, বঙ্গবন্ধু যুব পরিষদের প্রধান উপদেষ্টা ও কৃষক লীগের যুগ্ম-আহবায়ক প্রভাষক শাহাবাজ আলী, ডিভিশনাল কো অর্ডিনেটর রুপালী লাইফ ইন্সুরেন্স কোঃ লিঃ মোঃ রবিউল ইসলাম, প্যানেল চেয়ারম্যান মোস্তফা কামাল, ইউপি সদস্য শাহাদাত হোসেন, বৈজ্ঞানিক সহকারি সরেজমিন গবেষণা বিভাগ জাহিদ হাসান, ক্লাবের উপদেষ্টা মোঃ শাহজাহান বাচ্চু, সেচ্ছাসেবক লীগ নেতা আক্তারুল ইসলাম, প্রজন্মলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন ও শামীম। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু যুব পরিষদের সকল উপদেষ্টা ও সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি মহারাজপুর ইউনিয়নের সকল হাফিজিয়া মাদ্রাসার এতিম হাফেজ ছাত্রদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও সকল প্রাইমারি, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা ও হাফিজিয়া মাদ্রাসায় গাছের চারা বিতরণ করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *