October 18, 2024
আঞ্চলিক

পোল্ট্রি ব্যবসায়ীকে আহত করার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন ও সমাবেশ

খবর বিজ্ঞপ্তি

গতকালরবিবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নগরীর পিকচার প্যালেস সংলগ্ন মালেক চেম্বারের সামনে প্রগতি ফিস লিঃ-এর এমডি ও খুলনা পোল্ট্রি ফিশ ফিড শিল্প মালিক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম আজাদ মুন্নাকে প্রাইম ব্যাংক খুলনা শাখার সাত কর্মকর্তা কর্তৃক শারীরিক হামলা ও ব্যবসায়ী সুনাম ক্ষুণেœর প্রতিবাদ ও দায়ীদের শাস্তির দাবিতে ব্যবসায়ীদের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন সম্মিলিত ব্যবসায়ী সংগঠন সমন্বয় পরিষদের সদস্য সচিব ও চেম্বার পরিচালক এস এম ওবায়দুল্লাহ এবং পরিচালনা করেন বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক এস এম সোহরাব হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, প্রাইম ব্যাংক কর্তৃপক্ষকে খুলনার তরুণ ব্যবসায়ী মুন্নাকে আহত, মিথ্যা মামলা প্রত্যাহার ও খুলনা ব্যবস্থাপকসহ অভিযুক্ত ৭ ব্যাংক কর্মকর্তা বহিস্কার ও মুন্নার ব্যবসায়িক ও সামাজিক অবস্থান পুনরুদ্ধারে দৃশ্যমান ব্যবস্থা গ্রহণ না করলে আগামীতে দেশের সকল প্রাইম ব্যাংক শাখার সামনে অবস্থান ধর্মঘট ও ব্যাংক বয়কট করা হবে। এ ব্যাপারে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র, খুলনা-২ আসনের সাংসদ ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতির আশু হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

মানববন্ধন ও সমাবেশে উপস্থিত ছিলেন আলহাজ্ব তোফাজ্জেল হোসেন, আলহাজ্ব মাওলানা ইব্রাহিম ফয়জুল্লাহ। এছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *