September 8, 2024
আঞ্চলিক

পাইকগাছায় পুকুর ইজারা দিয়ে বিপাকে জমির মালিক

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় ফজর আলী নামে এক ব্যক্তি পুকুর ইজারা দিয়ে বিপাকে পড়েছেন। ইজারার মেয়াদ শেষ হলেও দখল না ছাড়তে বিভিন্ন ধরণের অসৎ উপায় অবলম্বন করছে ইজারা গ্রহীতা। এমনকি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে পারেন এমন আশঙ্কায় পুকুর ও জমির মালিক ফজর আলী ইজারাদার আজিজুর রহমান ওরফে আজহারুলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী করেছে।

প্রাপ্ত অভিযোগ জানাগেছে, পৌরসভার সরল ৪নং ওয়ার্ডের মৃত মোজাম আলী জোয়াদ্দারের ছেলে ফজর আলী জোয়াদ্দার ২০১০ ও ২০১৩ সালে ২৪৪১, ২৩২১ ও ৩০৩১ নং কোবলা দলিল মূলে প্রায় ২২ শতক জমি পৌরসভার ২নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের মৃত মাদার গাজীর ছেলে আজিজুর রহমান আজহারুল ইসলামের কাছ থেকে খরিদ করে শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছেন। খরিদকৃত ১৭ শতক জমিতে পুকুর থাকায় পুকুরটি জমি বিক্রেতা আজহারুল ৫ বছর মেয়াদী লীজ নেয়। ডিডের মেয়াদ উত্তীর্ণ হলেও তিনি পুকুরটির দখল ছাড়ছেন না। এমনকি দুই বছরের পাওনা হারির টাকাও পরিশোধ করছে না।

এমতাবস্থায় ফজর আলী পুকুরটি বালু দিয়ে ভরাট করবে মর্মে আজহারুলকে বারবার অবহিত করলেও তিনি বিষয়টি কর্ণপাত করেননি। এমনকি বিষয়টি কাউন্সিলরকেও অবহিত করলে কাউন্সিলরদের কাছ থেকে সর্বশেষ ৩ দিন সময় নেয়। এ অবস্থায় সোমবার রাতে কে বা কারা অত্র পুকুরে বিষ প্রয়োগ করলে পুকুরের মাছ মারা যায়।

এ ঘটনাকে কেন্দ্র করে আজহারুল ইসলাম বিভিন্ন মামলা দিয়ে এবং বিভিন্ন ঘটনা সাজিয়ে হয়রানী করতে পারে এমন আশঙ্কায় ফজর আলী বুধবার আজহারুলের বিরুদ্ধে থানায় জিডি করেছে। যার নং ৬৯৮, তাং ১৫/০৫/২০১৯ ইং।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *