September 8, 2024
আঞ্চলিক

পবিত্র রমজানে যারা খাবারে ভেজাল মেশাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা

নগর আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভায় আলহাজ্ব মিজান

 

 

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান বলেছেন, সিয়াম ও সংযমের মধ্যদিয়ে মুসলিম সম্প্রদায় পবিত্র রোজা পালন করে যাচ্ছে। পবিত্র এই মাসে যারা খাবারে ভেজাল করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি বলেন, কেউ যদি কোন দলের দোহাই দিয়ে খাবারে ভেজাল দ্রব্য মেশায় তাকে আইনে সোপর্দ করে কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে। কোন কালোবাজারী, মুনাফা খোর কোন রাজনৈতিক দলের সদস্য হতে পারে না। তারা দেশ ও জাতির শত্রæ। এদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। কোন অবস্থাতেই ওই সকল দেশদ্রোহীকে ছাড় দেয়া হবেনা।

তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী সেপ্টেম্বরের মধ্যে ওয়ার্ড থেকে মহানগর পর্যায়ের সকল সম্মেলন শেষ করতে হবে। সেজন্যে পবিত্র ঈদের পর হতে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু হবে। ঈদের আগেই সকল ওয়ার্ড স্ব স্ব ওয়ার্ডের সদস্য তালিকা মহানগর বরাবরে প্রেরণ করতে হবে। প্রত্যেক ওয়ার্ডের সদস্য তালিকা যাচাই করে পরবর্তীতে সদস্য টিকিট সরবরাহ করা হবে। তিনি বলেন, মনে রাখতে হবে- দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার কোন বিকল্প নেই। সুতরাং দলকে শক্তিশালী করার কাজে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করে দেশকে উন্নত বিশ্বের পাশে দাড় করাতে হবে।

গতকাল সোমবার দুপুর ২টায় দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় বক্তব্য রাখেন, সভাপতিমণ্ডলির সদস্য কাজী এনায়েত হোসেন, সম্পাদকমণ্ডলীর সদস্য এ্যাড. রজব আলী সরদার, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, শেখ মো. ফারুক আহমেদ, আবুল কালাম আজাদ কামাল, শ্যামল সিংহ রায়, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ ফজলুল হক, কাউন্সিলর জেডএ মাহমুদ ডন, বিরেন্দ্র নাথ ঘোষ, হাফেজ মো. শামীম, মো. মফিদুল ইসলাম টুটুল। সভায় দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে কয়েকটি উপ-কমিটি গঠনের প্রস্তাব করে নির্বাহী কমিটির অনুমোদনের জন্য সুপারিশ করা হয়।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *