October 18, 2024
আঞ্চলিক

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে নগরীতে মানববন্ধন

 

খবর বিঞ্জপ্তি

জ্বালানী তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সচেতন নাগরিকবৃন্দের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় নগরীর পিকচার প্যালেস মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে সভাপতিত্ব করেন এড. শেখ শাহনেওয়াজ আলী ও পরিচালনা করেন সম্প্রতি ফোরাম এর সভাপতি নারী নেত্রী সিলভী হারুন।

মানববন্ধনে বক্তারা বলেন প্রতি বছরের ন্যায় এবছরও এই সময় নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়তি থাকা অবস্থায় জ্বালানি তেলের দাম বাড়িয়ে দেওয়ায় মানুষের জীবন যাত্রা অসহনীয় হয়ে উঠেছে। এই অবস্থার পরিবর্তনের জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করে পরিত্রানের আশায় বক্তব্য প্রদান করেন।

এসময় বক্তৃতা করেন এড. কুদরত-ই-খুদা, এস এম মাহাবুবুর রহমান, মিজানুর রহমান বাবু, মিনা আজিজুর রহমান, সুতপা বেদঞ্জ, ইসরাত আরা হীরা, খাদিজা কবীর তুলি, মুনির চৌধুরী সোহেল, আলমাস আরা, এস এ সবুর, নজরুল ইসলাম, সালমা জাহান মনি, সিরাজুল ইসলাম, তৌহিদুল ইসলাম, জাহানারা আক্তার, আফজাল হোসেন রাজু, রোজী রহমান, অরুনা চৌধুরী, মনিরুল ইসলাম, আসমা পারভীন, সবুজুল ইসলাম, জেরিন সুলতানা, রুকিয়া, কৃষ্ণা দাস, জুলি বাড়ৈ, মুনমুন, আকলিমা প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *