October 25, 2024
জাতীয়

নাছির-নওফেল শুভেচ্ছা বিনিময়

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রাম সিটি নির্বাচনের আগে দলের এক সভায় দেখা হল মেয়র আ জ ম নাছির উদ্দীন ও উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের। গতকাল শনিবার দুপুরে নগরীর এস এস খালেদ সড়কের একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়মী লীগের বর্ধিত সভায় তাদের দেখা হয়।

নগর কমিটির সদস্য নওফেল সভায় বক্তব্য দেওয়ার সময় ছিলেন না নগর কমিটির সাধারণ সম্পাদক নাছির। নওফেল বক্তব্য শেষ করে চলে যাওয়ার সময় তিনি উপস্থিত হন। নওফেল ও নাছির মুখোমুখি হলে দুজনে হাসিমুখে পরস্পরের সঙ্গে কথা বলেন। এই সভায় বক্তব্যে দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্ধৃত করে মেয়র পদে দলের মনোনয়ন পেতে আগ্রহীদের মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়ে নির্দেশনা দেন সিটি মেয়র নাছির।

চট্টগ্রাম সিটি করপোরেশনের (সিসিসি) বর্তমান মেয়র নাছির আসন্ন নির্বাচনেও প্রার্থী হতে চান। বিভিন্ন গণমাধ্যমে মেয়র পদে নওফেলের নাম আলোচনায় এলেও নিজের অনাগ্রহের কথা জানিয়েছেন তিনি। নওফেলের বাবা এ বি এম মহিউদ্দিন চৌধুরী এক সময় চট্টগ্রাম সিটি মেয়র ছিলেন। আ জ ম নাছিরকে যেবার প্রার্থী করেছিল আওয়ামী লীগ, সেবারও মহিউদ্দিন প্রার্থী হতে চেয়েছিলেন, কিন্তু দলের সায় পাননি। চট্টগ্রাম আওয়ামী লীগে মহিউদ্দিন-নাছির দ্ব›দ্ব ছিল আলোচিত বিষয়। মহিউদ্দিন মারা গেলেও তার ছেলে শিক্ষা উপমন্ত্রী নওফেলকে কেন্দ্র করে আছেন তার বাবার অনুসারীরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *