September 20, 2024
আঞ্চলিক

নগর ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠন

 

 

সংগঠনকে অধিক শক্তিশালী ও গতিশীল করার লক্ষ্যে খুলনা মহানগর ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন ওয়ার্ড কমিটি গঠন করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। গত ২২মে’২০১৯ তারিখে পল্লব হাসান শুভকে সভাপতি ও মোঃ হাসান শেখকে সাধারণ সম্পাদক করে ২১নং ওয়ার্ড ছাত্রলীগের ৫৩ সদস্যের কমিটি অনুমোদন করেছে খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

তারপর গত ২৪মে’২০১৯ তারিখে বাপ্পি রায় কে সভাপতি ও মোঃ শামীমুল ইসলাম শান্ত কে সাধারণ সম্পাদক করে ২৩ নং ওয়ার্ড ছাত্রলীগের ১০৭ সদস্য বিশিষ্ট কমিটি এবং গত ২৬মে’২০১৯ মোঃ সাদ্দাম হোসেন কে সভাপতি ও মোঃ সাজ্জাদ সাজু কে সাধারণ সম্পাদক করে ২২ নং ওয়ার্ড ছাত্রলীগের ৫৪ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করেছে খুলনা মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক। নবগঠিত তিনটি ওয়ার্ড কমিটি আগামী ১ বছর মেয়াদী। খুলনা মহানগর ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর বলেন সংগঠন কে শক্তিশালী করার জন্য যা যা কার প্রয়োজন সে গুলো করতে আমরা বদ্ধপরিকর।

এছাড়া গত ২৫মে’২০১৯ খুলনা মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহীন আলম এর এক প্রেস বিজ্ঞপ্তিতে খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ শিকদারকে সংগঠন বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার অভিযোগে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *