September 8, 2024
আঞ্চলিক

নগরীতে ১০০ পিস ইয়াবা ও নগদ অর্থসহ আটক ২

দ: প্রতিবেদক

নগরীতে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৭ হাজার টাকাসহ দুইজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল বুধবার খালিশপুর থানাধীন বড় বয়রা মধ্যপাড়া মসজিদ সংলগ্ন ইজিবাইকের গ্যারেজের সামনে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- তেরখাদা উপজেলার হাড়িখালি এলাকার মৃত শেখ জান্নাত মিয়ার ছেলে মাঃ ইমাম বোখারী (৩৫) ও খালিশপুর থানাধীন বড় বয়রা মধ্যপাড়া এলাকার শেখ আনোয়ার হোসেন এর ছেলে মোঃ রবিউল ইসলাম (১৯।

কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, খুলনা মহানগর ডিবি পুলিশের একটি টিম গতকাল বুধবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন বড় বয়রা মধ্যপাড়া মসজিদ সংলগ্ন ইজিবাইকের গ্যারেজের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির ৭ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়-গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রি করে। ১নং ব্যক্তির বিরুদ্ধে বরগুনা সদর থানায় ২টি, খালিশপুর থানায় ১টি ও সাভার থানায় ১টি এবং ২ ব্যক্তির বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় ১টি মামলা রয়েছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *