May 13, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে রাজা শেখ হত্যার ঘটনায় মামলা দায়ের, গ্রেফতার নেই

দ. প্রতিবেদক
নগরীর রায়েরমহলের হামিদনগরে বাড়ির সামনে রাজা শেখ ওরফে রাজু (৪০) কে গুলি করে হত্যার ঘটনায় নিহতের পিতা সোমবার রাতে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার পর কয়েক ঘণ্টা অতিবাহিত হলেও পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। আসামি গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। তবে ওই এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।
হরিণটানা থানার এসআই মিলন মৈত্রি বলেন, হত্যাকাণ্ডের ব্যাপারে কেউ মুখ খুলতে চাইছে না। গতরাতে আসামি গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে। তবে কাউকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। মঙ্গলবার দুপুর সোয়া ১২ টার দিকে আসামির সুরাতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
তিনি আরও জানান, সন্ত্রাসীরা খুব চালাক প্রকৃতির। তাকে খুব কাছ থেকে মাথায় গুলি করে হত্যা করা হয়। হত্যার পরপর কয়েক রাউন্ড গুলি ও বোমা বিস্ফোরণ ঘটিয়ে তারা পালিয়ে যায়। পরিবারের পক্ষ থেকে সাহায্যে সহযোগিতা পেলে মামলাটির তদন্ত খুব দ্রুত গতিতে এগোবে বলে তিনি আশাবাদি।
হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক বলেন, হত্যাকান্ডের রহস্য এখনও পাওয়া যায়নি। কারা এবং কেন ঘটিয়েছে তাও জানা যায়নি। আসামি গ্রেপ্তার হলে জানানো হবে।
নাম প্রকাশ না করার শর্তে নিহতের এক বন্ধু বলেন, গত কয়েকদিন আগেও আমরা রায়েরমহল বিল এলাকায় অবস্থানকালে সন্ত্রাসীরা তাদের ওপর টার্গেট করেছিল। কিন্তু অল্পের জন্য তারা সকলে বেঁচে যায়। এরপর থেকে রাজা শেখ বাড়ি থেকে খুব কম বের হতো। সোমবার সন্ধ্যায় খাবার খাওয়ার সময় তাকে খাবার গ্রহণের জন্য বাড়ি আসতে বলেছিল। কিন্তু সময়মতো তিনি আসতে পারেনি। পরে তিনি জানতে পারে দুর্বৃত্তের ছোড়া গুলিতে তিনি নিহত হয়েছেন। খুনীরা বাইরের কেউ নয়। পুলিশ খোঁজ নিলে জানতে পারবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *