September 20, 2024
আঞ্চলিক

নগরীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩

 

দ. প্রতিবেদক

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার অভিযানে মাদকসহ তিনজনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ এবং ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন চর রূপসার মৃত ইয়াকুব আলী ব্যাপারীর পুত্র মোঃ ফজর আলী (৪৫), রূপসা দুর্জনীমহল এলাকার ছয়ফার শেখের পুত্র তারিকুল শেখ (২৫), এবং খালিশপুর হাউজিং এস্টেট নতুন কলোনীর মৃত আলম হোসেনের পুত্র মো: ফারুক হোসেন (৪৬)।

গত বৃহস্পতিবার আনুমানিক রাত সাড়ে ৯টার সময় নগর ডিবি পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নগরীর বার্মাশীল রোডের কাশিয়াবাড়ী কালি মন্দিরের সামনে থেকে ২ জন ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৮০ লিটার দেশীয় তৈরী চোলাই মদ উদ্ধার করা হয়।

অপরদিকে গত বৃহস্পতিবার সাড়ে ১১টার সময় নগর ডিবি পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানার বঙ্গবাসী বাবুস সালাম জামে মসজিদের সামনে থেকে গাঁজাসহ ১ ব্যক্তিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে আটককৃত উপরোক্ত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে খুলনা ও খালিশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা দায়ের করা হয়েছে। কেএমপি’র মিডিয়া সেল এ তথ্য নিশ্চিত করেছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *