September 8, 2024
আঞ্চলিক

নগরীতে মাদকদ্রব্য’র পৃথক অভিযানে গাঁজাসহ আটক ২

 

 

 

দ: প্রতিবেদক

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মোঃ শাহাদৎ হাওলাদার (৪২) ও মোঃ কালাম (২৮)। এদের কাছ থেকে সাড়ে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। নগরীর খালিশপুর ও লবণচরা থানাধীন পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। গতকাল সোমবার সংস্থার ‘খ’ ও গোয়েন্দা বিভাগ পৃথক অভিযান চালিয়ে আটক করেন।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় সূত্র মতে, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত¡াবধানে ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে খালিশপুর থানাধীন জোড়াগেট এলাকার বাসিন্দা মৃত হামেজ উদ্দিন হাওলাদারের পুত্র মোঃ শাহাদৎ হাওলাদারকে ৫০ গ্রাম গাজাসহ আটক করেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকের আইনে মামলা দায়ের করা হয়।

অপরদিকে লবণচরা থানাধীন কৈয়াবাজার এলাকায় গোয়েন্দা বিভাগের উপ-পরিদর্শক মোসাদ্দেক আলী গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। এ সময় নগরীর ৫নং ঘাট এলাকার বাসিন্দা শামসুল হকের পুত্র মোঃ কালামকে ৪শ’ গ্রাম গাজাসহ আটক করেন। এ ব্যাপারে উপ-পরিদর্শক মোসাদ্দেক আলী বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *