September 8, 2024
আঞ্চলিকলেটেস্ট

দিঘলিয়ায় ইয়াসিন হত্যাকাণ্ডে ১৫ জনের বিরুদ্ধে মামলা

দ. প্রতিবেদক
খুলনার দিঘলিয়া উপজেলার পথের বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ও সেনহাটী ইউনিয়নের চন্দনীমহল ৪নং ওয়ার্ডের বাসিন্দা ইয়াসিন শেখ (৪২) হত্যাকাণ্ডের ঘটনায় দিঘলিয়া থানায় একটি হত্যা মামলা হয়েছে। নিহত ইয়াসিন শেখের মা হাফিজা বেগম বাদী হয়ে হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ৯। তাং ২৭/০৭/২০২১ ধারা ৩০২/৩৪।
মামলায় এজাহারনামীয় আসামী করা হয়েছে ১৫ জনকে এবং অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে আসামী করা হয়েছে। গতকাল বিকেলে জিজ্ঞাসাবাদের জন্য আটক সানী (১৯) কে মঙ্গলবার গ্রেপ্তার দেখানো হয়েছে। মামা শহাজান গাজীর সঙ্গে পূর্ব বিরোধের কারণে এ হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।
এদিকে মঙ্গলবার সকালে খুলনা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, ইয়াসিন হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। প্রকৃত অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে। নিরাপরাধ কাউকে হয়রানি করা হবে না বলে নিহতের স্বজন এবং এলাকাবাসীদের আশ্বস্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার খুলনা ‘ক’ সার্কেল রাজু আহম্মেদ, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসানউল্লাহ চৌধূরী ও ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার। গত ২৫ জুলাই রাতে পূর্ব বিরোধের জের ধরে দুবৃর্ত্তের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন ইয়াসিন শেখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *