September 8, 2024
আঞ্চলিক

দাদুভাই ছিলেন গণতন্ত্র ও জনগণের মুক্তির সকল সংগ্রামের অগ্রসেনানী

প্রথম মৃত্যুবার্ষিকীর দোয়া অনুষ্ঠানে সাবেক সাংসদ মঞ্জু

 

খবর বিজ্ঞপ্তি

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, এম নুরুল ইসলাম দাদুভাই ছিলেন গণতন্ত্র ও জনগণের মুক্তির সকল সংগ্রামের অগ্রসেনানী। দৃঢ়তা, অটুট মনোবল, সাহস, ধৈর্য্য এবং ব্যক্তিত্বে তিনি ছিলেন অনন্য উচ্চতার একজন ব্যতিক্রমী রাজনীতিবিদ। ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীকার আন্দোলন ও বাংলাদেশের মুক্তির সংগ্রামে তিনি অসামান্য অবদান রেখেছিলেন।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় খুলনা প্রেসক্লাব অডিটোরিয়ামে এম নুরুল ইসলাম দাদুভাই’র প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নগর ও জেলা বিএনপি আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপডিত এড, শফিকুল আলম মনা, মহানগর বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, আমির এজাজ খান, এড, বজলার রহমান, এড. গাজী আব্দুল বারী, প্রফেসর আব্দুল মান্নান, প্রফেসর ড. রেজাউল করিম, রোজি রহমান, সাংবাদিক আবু তৈয়ব মুন্সী, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, সেকেন্দার জাফরুল্লাহ খান সাচ্চু, এড. ফজলে হালিম লিটন, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, আরিফুজ্জামান অপু, আবু হোসেন বাবু, রেহানা ঈসা, এড. তসলিমা খাতুন ছন্দা, নাজমুল হুদা সাগর, মুজিবুর রহমান, শরিফুল ইসলাম বাবু, শেখ আবু সাঈদ প্রমূখ। আসাদুজ্জামান মুরাদ ও ওহেদুজ্জামান রানার পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফ্ফার। সভায় এম নুরুল ইসলাম দাদু ভাইয়ের জীবনী প্রবন্ধ উপস্থাপন করে অধ্যক্ষ তারিকুল ইসলাম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *