September 8, 2024
আঞ্চলিক

ডুমুরিয়া উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে গণবিজ্ঞপ্তি

 

 

তথ্য বিবরণী

আগামী ১৮ জুন খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় ৫ম উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০১৯ অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে ১৫ জুন-২০১৯ তারিখের মধ্যে সকল বৈধ লাইসেন্সকৃত অস্ত্র সংশ্লিষ্ট থানায়/ট্রেজারিতে জমা প্রদান করতে হবে। জমাকৃত অস্ত্র আবশ্যিকভাবে ২৫ জুন পর্যন্ত সংশ্লিষ্ট থানায়/ ট্রেজারিতে জমা থাকিবে।  যারা এই আদেশ লংঘন করবেন তাঁদের বিরুদ্ধে অস্ত্র আইনে সংশ্লিষ্ট ধারার বিধান মোতাবেক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিদের্শনা মোতাবেক এই আদেশ নি¤œবর্ণিত ব্যক্তিদের ক্ষেত্রে প্রযোজ্য হবে না। যথা: সরকারি কর্মকর্তাগণ ও আইনশৃঙ্খলা রক্ষার সহিত সম্পৃক্ত সকল বাহিনীর সদস্য, বিভিন্ন সরকারি, আধাসরকারি এবং  বেসরকারি দপ্তর, আর্থিক ও অন্যান্য প্রতিষ্ঠান এবং স্থাপনাসমূহে নিয়োজিত নিরাপত্তা প্রহরী।

১৫ জুনের মধ্যে সকল বৈধ লাইসেন্সকৃত অস্ত্র সংশ্লিষ্ট থানায় অথবা জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারিতে জমা প্রদানের নির্দেশ প্রদান করা হলো। জমাকৃত অস্ত্র আবশ্যিকভাবে আগামী ১ জুলাই-২০১৯ পর্যন্ত সংশ্লিষ্ট থানায় অথবা জেলা প্রশাসকের কার্যালয়ের ট্রেজারিতে জমা থাকবে। খুলনার জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন এক গণবিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *