September 8, 2024
আঞ্চলিক

ডুমুরিয়ায় আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ারের গণসংযোগ

আওয়ামী লীগ মনোনীত ডুমুরিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা সরোয়ার ডুমুরিয়ার বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। গতকাল শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি ভোটারদের কাছে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। ডুমুরিয়া বাজারের কাচাঁবাজার, মাংশ বাজার, মাছবাজার ও ডুমুরিয়া হাটের ব্যবসায়ীদের সাথে তিনি মতবিনিময় করেন।

সাহস ইউনিয়নের উলা, বাগদাড়ি, গজেন্দ্রপুর, কাপালিডাঙ্গাসহ বিভিন্ন স্থানে তিনি পথসভায় বলেন, আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের সার্বিক উন্নয়ন হয়েছে, দেশে এগিয়ে গেছে। কাজেই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে নৌকা প্রতিকে ভোট দিতে হবে। ডুমুরিয়ায় নৌকা প্রতিকের জয় হলে এই উপজেলাকে দেশের মধ্যে রোল মডেল হিসেবে তুলে ধরা হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী প্রত্যেকটি গ্রামকে শহরে রুপ দেয়া হবে। আমাদের ডুমুরিয়া হবে সন্ত্রাস-মাদক-ক্ষুধা-দারিদ্র্যমুক্ত একটি শহর। গণসংযোগকালে সাধারণ মানুষ উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দেয়ার অঙ্গীকার করেন। সাধারণ ভোটারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আগামী ১৮ই জুন ডুমুরিয়া উপজেলা পরিষদের নির্বাচন। আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিন, আমি সারাটা জীবন আপনাদের পাশে থেকে আপনাদের জন্য আমার জীবনটা উৎসর্গ করে দেবো। যদি কেউ জোর করে ভোট কেন্দ্র দখল করতে চায়, আপনারা তা সম্মিলিতভাবে  প্রতিহত করবেন।

গণসংযোগকালে তার সাথে ছিলেন ডুমুরিয়া উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির বুলু, সাবেক চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম, ইউপি সদস্য রফিকুল ইসলাম, জাহাঙ্গীর সরদার, খান জিন্নাত আলী, সাংবাদিক এস এম জাহাঙ্গীর আলম, আতিয়ার রহমান খান, আজিজুর রহমান, এস রফিকুল ইসলাম, সিরাজুল মেম্বার নজরুল ইসলাম সরদার, রতন পাল তপন কুমার পাল, আমিনুর রহমান, জাহাঙ্গীর গাজী, জসিম উদ্দিন, চাউল ব্যাবসায়ী আবু বকর, আব্দুস সালাম, শেখ রাসেল, মোহন প্রমুখ। আসর বাদ খর্নিয়া ইউনিয়নের টিপনা গ্রামের ডুমুরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী  হাসনা হেনা ও সাবেক মেম্বার শেখ আব্দুল আজিজ মেম্বারের মায়ের জানাজা শরীক হন। জানাজা শেষে তিনি ভিলেজ সুপার মার্কেট ব্যবসায়ীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *