May 17, 2024
বিনোদন জগৎ

জন্মদিনে বাবার দেওয়া উপহার আজও তুলে রেখেছেন শাহরুখ 

বলিউড বাদশাহ শাহরুখ খানের ৫৮তম জন্মদিন আজ। ১৯৬৫ সালের ২ নভেম্বর ভারতের নয়াদিল্লিতে জন্ম তার। নব্বইয়ের দশকে বলিউডে পা রাখার পর তিন দশকের চলচ্চিত্র ক্যারিয়ারে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা আর সাফল্য।

এবারের জন্মদিনে সংবাদমাধ্যমকে শাহরুখ জানালেন, জন্মদিনে তার তাকে নিজের ব্যবহৃত পুরোনো জিনিস উপহার হিসেবে দিতেন? শাহরুখ সেসব উপহার এখনও সযত্নে তুলে রেখেছেন।

শাহরুখ এ প্রসঙ্গে বলেন, ‘একদমই ঠিক শুনেছেন। আব্বা আমাকে পুরোনো টাইপরাইটার, ক্যামেরা, টেপ রেকর্ডারসহ আরও অনেক পুরোনো জিনিস উপহার হিসেবে দিয়েছিলেন।’ আজও কী আপনার কাছে আছে এগুলো জানতে চাইলে কিং খান বলেন, ‘জন্মদিনে পাওয়া আব্বার উপহারগুলো আমি আজও সযত্নে তুলে রেখেছি।’

জন্মদিনে শাহরুখের মা বিশেষ কোনো আয়োজন করতেন কী না জানতে চাইলে তিনি বলেন, ‘না, সে রকম কিছু বানাতেন না। আমাদের রেস্তোরাঁ ছিল। জন্মদিনের দিন সেখান থেকে স্পেশাল খাবার আসত।’

এদিকে প্রতি বছরই বলিউড বাদশাহর জন্মদিন নিয়ে ভক্তদের মাঝে থাকে আকশ সমান উন্মাদনা। শাহরুখও দিনটি বেশ আয়োজন করেই পালন করেন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। শাহরুখের জন্মদিনের আসর বসতে যাচ্ছে আম্বানির তৈরি কালচারাল সেন্টারে।

শেয়ার করুন: