September 8, 2024
আঞ্চলিক

ঘরে ঘরে ইন্টারনেট পৌছে দিতে কাজ করছে সরকার

মতবিনিময় সভায় ডাক ও টেলিযোগাযোগ সচিব

 

খানজাহান আলী থানা প্রতিনিধি

ডাক ও টেলিযোগাযোগ সচিব ও ক্যাবল শিল্প লিমিটেডের চেয়ারম্যান অশোক কুমার বিশ্বাস বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ অর্জন বহির বিশ্বে প্রশংসিত হয়েছে।’

তিনি বলেন, ‘বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে বলেন সরকারের প্রতিশ্রæতি অনুযায়ী ঘরে ঘরে বিদ্যুৎ যেমন নিশ্চিত করেছে এখন ঘরে ঘরে ইন্টারনেট পৌছে দিতে কাজ করছে। এছাড়া দ্রæত সময়ে ফোর জি এবং দোয়েল মোবাইল সেট বাজারে আসার ঘোষনা দিয়ে বলেন বঙ্গবন্ধুর জন্মদিন জাতীয় শিশু দিবসে ক্যাবল শিল্প লিমিটেডে বঙ্গবন্ধুর ভাষ্ককার্য্য নির্মাণ করা হবে।’

তিনি গতকাল রবিবার সকাল সাড়ে ১১টায় বাদামতলার বাংলাদেশ ক্যাবল শিল্প লিমিটেডে সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতা এ কথা বলেন।

বাকেশির ব্যবস্থাপনা পরিচালক জগদীশ চন্দ্র মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার ও বাকেশির পরিচালনা পর্ষদের সদস্য লোকমান হোসেন মিয়া, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব ও বাকেশির পরিচালনা পর্ষদের সদস্য মো. শাহাদাৎ হোসেন, বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও বাকেশি পরিচালনা পর্ষদের সদস্য ইকবাল মাহমুদ। প্রতিষ্ঠানের কর্মকর্তা আজহারুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তৃতা করেন, ব্যবস্থাপক(উৎপাদন পরিকল্পনা ও মাননিয়ন্ত্রন) আলাউদ্দিন আল আজাদ।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন বাকেশি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. আব্দুল কাদের খান, সাধারণ সম্পাদক বেগ কামরুজ্জামান, মিজানুর রহমান বিশ্বাস, আবুল কালাম আজাদ, বিল্লাল হোসেন, মিনা মিজানুর রহমান, শাহনেওয়াজ মোল্যা প্রমুখ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে বিটিসিএল ও ক্যাবল শিল্প লিমিটেডের উর্ধতন কর্মকর্তা, কর্মচারী ও সিবিএ’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি কলকারখানা পরিদর্শন করে নতুন নির্মিত বৈদ্যুতিক ওভারহেড কন্ডাক্টর ও সার্ভিস ড্রপ ক্যাবলস এন্ড ওয়্যারস উৎপাদন প্লান্টের উদ্বোধন করেন। দুপুর ১টা ৩০ মিনিটে তিনি বাকেশির পরিচালনায় পর্ষদের ২৪০তম সভায় যোগদান করেন। এছাড়া তিনি প্রতিষ্ঠানের মধ্যে বৃক্ষ রোপন, বিভিন্ন পুকুরে মাছের পোন অবমুক্তকরণ সহ বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *