September 29, 2024
আঞ্চলিক

খুলনা মাদক নিয়ন্ত্রণ অধিপ্তরের অভিযানে মাদক সম্রাজ্ঞী আটক

দ: প্রতিবেদক

খুলনায় ১১ কেজি গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী তারা বেগম (৫০) কে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটক তারা বেগম বাগেরহাট জেলার মোংলা থানার ৩৬, কুড়ো কাপালির মেঠ গ্রামের মৃত রুমি সরদারের স্ত্রী। গতকাল মঙ্গলবার গতকাল মঙ্গলবার সকাল ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামান জানান, তাঁর সার্বিক তত্ত¡াবধানে মাদকবিরোধী অভিযানে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয় এর পরিদর্শক পারভীন আক্তার ও গোয়েন্দার স্টাফদের সমন্বয়ে বাগেরহাট জেলার মোংলা থানাধীন  মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১১ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক তারা বেগম কুখ্যাত মাদক সম্রাজ্ঞী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের মামলা রয়েছে। এ বিষয়ে বিভাগীয় গোয়েন্দা শাখার পরিদর্শক পারভীন আক্তার বাদী হয়ে মোংলা থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করেন। মামলা নং-০১, তারিখ ঃ ০৩/১২/২০১৯ ইং।

এদিকে অপর এক অভিযানে গত সোমবার ফুলতলা উপজেলার তাজপুর সিকিরহাট রোড থেকে ১০ পিস ইয়াবাসহ মোল্লা হেদায়েত হোসেন লিটু (৪৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে ওই এলাকার মৃত আঃ সামাদ মোল্লার ছেলে। এ বিষয়ে ফুলতলা থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩, তারিখ ঃ ০২/১২/২০১৯ ইং।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *