April 26, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনা বিভাগে করোনায় দুইজনের মৃত্যু

দ. প্রতিবেদক
খুলনা বিভাগে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে খুলনা বিভাগে করোনা শনাক্ত হয়েছে ১২ জনের। এর আগে, গত শুক্রবার বিভাগে ৯ জনের করোনা শনাক্ত। তবে কোন রোগীর মৃত্যু হয়নি। রবিবার দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।
স্বাস্থ্য অধিদপ্তরের ওই প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। এদিন বিভাগের মধ্যে সাতক্ষীরা ও যশোরে একজন করে মারা গেছেন। একই সময়ে বিভাগে করোনা শনাক্ত হয়েছে সংখ্যা ১২ জনের। এর মধ্যে মেহেরপুরে চার জন, যশোরে তিনজন, নড়াইলে দুইজন এবং সাতক্ষীরা, ঝিনাইদহ ও কুষ্টিয়ায় একজন করে শনাক্ত হয়েছে। এদিকে গত ২৪ ঘণ্টায় বিভাগে সুস্থ হয়েছেন ২৪৪ জন।
স্বাস্থ্য বিভাগের ওই প্রতিবেদনে আরও জানা যায়, খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে রবিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ২৯ হাজার ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ২৪ হাজার ১৮৪ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২৭৮ জন।
শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩২ হাজার ৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৬৩৭ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮৩২ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৯১ জন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *