May 2, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনা প্রেসক্লাবে ৩ দিনব্যাপী ঈদ শপিং মেলা শুরু

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেসক্লাবের উদ্যোগে ও খুলনা মহিলা উদ্যোক্তা সমিতি (Khulna women Entrepreneur Association) এর আয়োজনে ক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে ৩ দিনব্যাপী ঈদ শপিং মেলা শুরু হয়েছে।
খুলনার পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক শনিবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এই মেলার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, খুলনা সংবাদপত্র পরিষদের সভাপতি মোহাম্মদ আলী সনি ও খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু।
উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা মহিলা উদ্যোক্তা সমিতির সভাপতি আইরিন চৌধুরী নিপা, সাধারণ সম্পাদক চিশতী মোস্তারী বানু, যুগ্ম-সম্পাদক শিরিনা পারভীন ও কোষাধ্যক্ষ আঁখি আক্তার, খুলনা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, ক্লাবের স্থায়ী সদস্য দেবব্রত রায়, মোঃ আব্দুল হামিদ, অস্থায়ী সদস্য আতিয়ার রহমান তরফদার অন্যান্য সাংবাদিক ও অতিথিবৃন্দ।
খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে শনিবার থেকে আগামী ১১ মার্চ সোমবার রাত ১০টা পর্যন্ত ৩ দিনব্যাপী এই ঈদ শপিং মেলা চলবে। স্থানীয় ও জাতীয় পর্যায়ে স্বনামধন্য ৪০টি স্টল এবারের এই মেলায় অংশ নিচ্ছে। মেলার স্টলগুলোতে দেশি-বিদেশি বিভিন্ন রকমারী পণ্য, পোশাক, পিঠাসহ খাবার সামগ্রী পাওয়া যাচ্ছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: