October 23, 2024
আঞ্চলিক

খুলনা প্রেসক্লাবের মুজিববর্ষ পালনের কর্মসূচি ঘোষণা

খবর বিজ্ঞপ্তি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ‘মুজিব বর্ষ” পালনের অংশ হিসেবে আগামী ১লা মার্চ খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্লাবের অর্ভন্তরে অবস্থিত জাতির পিতার স্মৃতি ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ করা হবে।

খুলনা প্রেসক্লাবের ‘মুজিব বর্ষ উদযাপন উপ-পরিষদ’র সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। ক্লাবের ভিআইপি কক্ষে গতকাল শনিবার দুপুরে অনুষ্ঠিত এক সভায় ‘মুজিব বর্ষ” উপলক্ষে বিশেষ স্মরণিকা প্রকাশসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ও ‘মুজিব বর্ষ উদযাপন উপ-পরিষদ’র আহবায়ক এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক ও ‘মুজিব বর্ষ উদযাপন উপ-পরিষদ’র সদস্য সচিব মামুন রেজা।

সভার শুরুতে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের নিহত ও মৃত্যুবরণকারী সকলের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ‘মুজিব বর্ষ উদযাপন উপ-পরিষদ’র যুগ্ম-আহবায়ক মকবুল হোসেন মিন্টু, সদস্য শেখ আবু হাসান, ফারুক আহমেদ, এস এম জাহিদ হোসেন, মল্লিক সুধাংশু, মোঃ মুন্সি মাহবুবু আলম সোহাগ, মোজাম্মেল হক হাওলাদার, মোঃ শাহ আলম, মোঃ হুমায়ুন কবীর, বিমল সাহা এবং সুনীল কুমার দাস।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *