May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনা নগর যুবলীগের সভাপতির নেতৃত্বে জেলখানা ঘাটের মাঝিদের ছাতা প্রদান

খবর বিজ্ঞপ্তি
তীব্র তাপদাহে নগরীর জেলখানা ঘাটের ট্রলার মাঝিদের মাঝে ছাতা ও যাত্রীদের মাঝে স্যালাইন পানি ও শসা বিতরণ করেছেন খুলনা মহানগর যুবলীগ সভাপতি সফিকুর রহমান পলাশ। আজ বুধবার সকালে নগরীর জেলখানা ঘাটে ট্রলার মাঝিদের মাঝে এই ছাতা বিতরণ করা হয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন আয়ুব মল্লিক বাবু, কামরুজ্জামান কামু, শেখ হাফিজুর রহমান, হেলাল হেসেন, জব্বার আলী হীরা, ঝলক বিশ্বাস, জহির আব্বাস, মুক্তাদুল ইসলাম সোহাগ, জনি খান, রাহুল শাহারিয়ার, আহসান, শিপন, মেঘ, হাসান।
এ সময় নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনমানুষের সেবায় নেতাকর্মীদের সর্বদা নিয়োজিত থাকার নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশ বাস্তবায়নে তীব্র তাপদাহে মাঝিদের কষ্ট লাঘবে আজ ছাতা বিতরণ করা হচ্ছে। পর্যায়ক্রমে তীব্র তাপদাহের মাঝে জীবন জীবিকার তাগিদে খেটে খাওয়া মানুষের পাশে থাকবে খুলনা মহানগর যুবলীগ।
এ সময় ট্রলার মাঝিরাও কৃতজ্ঞতা প্রকাশ করেন যুবলীগের নেতাকর্মীদের প্রতি। তারা বলেন, তীব্র গরমে নদীতে ট্রলার চালানো দূরহ ব্যাপার। এই সময় ছাতা ট্রলার চালকদের একটু স্বস্তি দিবে। এ সময় ছাতা ছারাও ট্রলার মাঝি ও যাত্রী সাধারণের মাঝে স্যালাইন ও শসা বিতরণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: