May 2, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিন পুনরায় এফবিসিসিআই’র পরিচালক

খবর বিজ্ঞপ্তি
দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর ২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫ সনের নির্বাচনে পুনরায় পরিচালক পদে নির্বাচিত হওয়ায় হয়েছেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজি আমিনুল হক। এছাড়া তিনি কমর্শিয়ালি ইম্পর্ট্যান্ট পার্সন (সিআইপি) পদে ভূষিত হয়েছেন।
এদিকে খুলনা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজি আমিনুল হক’কে পুনরায় এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হওয়ায় খুলনার ব্যবসায়ী সম্প্রদায়ের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন খুলনা চেম্বারের পরিচালনা পরিষদ।
পরিচালনা পরিষদ বিশ্বাস করে, খুলনা চেম্বারের সভাপতির দক্ষতা, অভিজ্ঞতা, পারদর্শিতা ও বিচক্ষণতার গুণে তার এই অর্জন। খুলনাসহ এতদাঞ্চলের শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে ভবিষ্যতেও তার এই ধারাবাহিকতা অক্ষত্নু থাকবে।
বিবৃতিদাতারা হলেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভুট্টো, পরিচালকবৃন্দ গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, শেখ মোঃ গাউসুল আজম, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, কাজী মাসুদুল ইসলাম, জোবায়ের আহমেদ খান (জবা), ঠাকুর মোঃ শাহ্ আলম, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, মোঃ আবুল হাসান, মোঃ ইসলাম খান, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম, চৌধুরী মিনহাজ উজ জামান, আলহাজ নিজারুল আলম জুয়েল, দীপক কুমার দাস, মোঃ শাহাদাৎ হোসেন মল্লিক, তিলক কুমার গোস্বামী ও মোঃ সোহাগ দেওয়ান এবং খুলনা চেম্বারেরর সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন: