May 15, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির রায়

দ. প্রতিবেদক
খুলনায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে এক ব্যক্তিকে ফাঁসির রায় দিয়েছে আদালত। খুলনার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মশিউর রহমান চৌধুরী মঙ্গলবার দুপুরে এ রায় ঘোষণা করেন। তাছাড়া আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানা করেছে। সাজাপ্রাপ্ত লিটন মোল্লার বাড়ি জেলার ডুমুরিয়া উপজেলায়। রায় ঘোষণার সময় আসামি আদালতে ছিলেন।
আদালতের এপিপি এম ইলিয়াস খান ও শাম্মী আকতার মামলার নথির বরাতে জানান, লিটন ছিলেন পারভীন বেগমের দ্বিতীয় স্বামী। ২০১৬ সালে তাদের বিয়ে হয়। ২০২১ সালের ১৫ জুন পারভীনকে ছুরিকাঘাত ও মাথায় কাঠ দিয়ে আঘাত করে হত্যা করা হয় বলে লিটনের বিরুদ্ধে অভিযোগ ওঠে।
এ ঘটনায় পারভীন বেগমের আগের পক্ষের বড় মেয়ে নূরজাহান বাদী হয়ে মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ডুমুরিয়া থানার এসআই মো. হামিদুল ইসলাম ওই বছরের ৩০ আগস্ট লিটন মোল্লার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। লিটন গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।
জবানবন্দিতে তিনি বলেন, পারভীন তার আগের স্বামীর সঙ্গে যোগাযোগ শুরু করেছিলেন। বিষয়টি লিটন জানার পর তাকে তালাক দেন। তালাকের এক সপ্তাহ পর তিনি তাকে হত্যা করেন বলে স্বীকার করেন। এপিপি ইলিয়াস বলেন, আদালত মোট আটজনের সাক্ষ্য নিয়ে শুনানি শেষে লিটনকে দোষী সাব্যস্ত করে এই সাজা দিয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *