October 24, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণের চেষ্টা, গ্রেফতার ১

দ. প্রতিবেদক

পুলিশের পোষাক পরিহিত এক অপহরণকারীকে গ্রেফতার করেছে আড়ংঘাটা থানা পুলিশের টহলদল। এ সময়ে অপহৃত মুদি ব্যবসায়ীকে উদ্ধার ও অপহরণকাজে ব্যবহার করা প্রাইভেটকারটি জব্দ করা হয়। গতকাল শনিবার ভোর রাতে জেলার ডুমুরিয়া উপজেলার টিপনা এলাকা থেকে সেকেন্দার আলী নামে এক ব্যবসায়ীকে পুলিশ পরিচয়ে গ্রেফতারের নাটক সাজানো হয়। অপহরণকারী সোহেল মোল¬ার বাড়ি মানিকগঞ্জের নোয়াগ্রামে।

আড়ংঘাটা থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে নিয়মিত টহল দেওয়ার সময় খুলনা বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী জিরোপয়েন্ট এলাকায় পশ্চিম দিক হতে আসা ঢাকা  মেট্রো-গ ১৪-২১০২ নম্বরধারী একটি প্রাইভেটকারকে থামতে সংকেত দেয় পুলিশ। প্রাইভেটকারটির চালক সংকেত না মেনে বাইপাস সড়ক হয়ে আটরার দিকে যায়। মোস্তর মোড়ে এসে আবার পুলিশ দেখে দ্রæত রায়েরমহলের দিকে যায়। এতে সন্দেহ হয়। এরপর পুলিশ সদস্যরা প্রাইভেটকারের পিছু নিয়ে রায়েরমহলের দিকে যায়। সেখানে তাদের জিজ্ঞাসাবাদ করে সন্দেহজনক মনে হয়। পরে গাড়িতে তল¬াশি চালিয়ে গাড়িতে ব্যবসায়ী  সেকান্দারকে মুখে স্কস টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে যায়। গাড়ি থেকে ২ সেট ইউনিফর্ম ( পোশাক),  মোবাইল ফোন, র‌্যাংক ব্যাজসহ  দোকানের তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়।

এ বিষয়ে আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল ইসলাম বলেন, ব্যবসায়ী অপহরণের ঘটনায় অপহৃত ব্যবসায়ী সেকেন্দার আলী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *