September 21, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় অধিকাংশ গলি রাস্তার মুখ বন্ধ রেখে ভেতরে আড্ডা

দ. প্রতিবেদক
খুলনা মহানগরী ও জেলার অধিকাংশ গলির মুখে বাশ দিয়ে আটকে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়েছে। করোনা সংক্রামন রোধের নামে এসকল গলির মুখ বন্ধ করা হলেও ভেতরে চলছে জমজমাট আড্ডা। পুলিশের টহল দল ওই সকল গলিতে ঢুকতে না পারায় আড্ডা চরম পর্যায়ে পৌছেছে। তবে কেএমপি ও জেলা পুলিশের কর্তারা বলেছেন গলিতে পুলিশ ঢুকতে পারবেনা এধরনের প্রতিবন্ধকতা থাকবেনা।
সরেজমিন খুলনা মহানগরের সদর, সোনাডাঙ্গা, খালিশপুর, দৌলতপুরসহ অধিকাংশ থানা এলাকার বিভিন্ন গলিতে গিয়ে দেখা গেছে এক শ্রেণীর কিশোর-যুবকদের আড্ডা চলছে। গলির মুখে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখায় ওই সকল স্থানে পুলিশের টহল গাড়ি ঢুকতে পারছেনা। একই চিত্র জেলার বিভিন্ন থানা এলাকায় দেখা গেছে।
এলাকাবাসী জানায়, গলির বাসিন্দা কিছু কিশোর-যুবকরা মিলে গলির মুখ গুলো বাশ দিয়ে বন্ধ করে দিয়েছে। কিন্তু তারাই সকাল থেকে রাত অবদি গলি গুলোতে আড্ডা দিয়ে আসছে। প্রশাসনের গাড়ি আগে টহল দিতে আসতো, কিন্তু ২/৩ ধরে তারাও ঢুকতে পারছেনা।
এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত সুপার আনিচুর রহমান বলেন, গলি রোডে এধরনের প্রতিবন্ধকতা সৃষ্টি হয়েছে তা জানা নেই। খোজ নিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।
খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার লুৎফুল কবির বলেন, বিষয়টি সকল থানা এলাকায় খোজ নিয়ে দেখা হবে। পুলিশের টহলে বাধা সৃষ্টি হয় এমন কোন প্রতিবন্ধকতা থাকবে না।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *