September 8, 2024
আঞ্চলিক

খুলনাঞ্চল সম্পাদককে গ্রেফতার করায় বিভিন্ন সংগঠনের নিন্দা, মুক্তি দাবি

 

 

 

দৈনিক খুলনাঞ্চল সম্পাদক ও প্রকাশক, খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি এবং খুলনা সংবাদপত্র পরিষদ এর সদস্য মিজানুর রহমান মিল্টন এর নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে তাকে মুক্তির দাবি জানিয়েছেন খুলনা সংবাদপত্র মালিকদের সংগঠন খুলনা সংবাদপত্র পরিষদ।

মিল্টনকে মিথ্যা মামলায় গ্রেফতার করায় সংগঠনটির নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, “চলন্তিকা যুব সোসাইটি নামক একটি বেসরকারি এনজিও’র অর্থ আতœসাতকে কেন্দ্র করে একটি কুচক্রী মহল খুলনাঞ্চল সম্পাদক মিজানুর রহমান মিল্টনকে দীর্ঘদিন ধরে একের পর এক মামলা দিয়ে হয়রানী করে আসছে। সোমবার দুপুরে সাদা পোশাকের ডিবি পুলিশ তাকে একটি অভিজাত হোটেলে দেখা করার কথা বলে ডেকে এনে জোরপূর্বক তুলে নিয়ে যায়। সাংবাদিকদের উপর বারবার এ ধরণের অহেতুক আঘাত সহ্য করা যায় না।” অবিলম্বে তারা মিজানুর রহমান মিল্টনের মুক্তির জোর দাবি জানান। বিবৃতিদাতারা হলেন পরিষদের সভাপতি মোঃ আশরাফ-উল-হক ও সাধারণ সম্পাদক মোস্তফা সরোয়ার।

এমইউজে : বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী ও মহাসচিব এম আব্দুল্লাহ, এমইউজে খুলনার সভাপতি মো. আনিসুজ্জামান, সহ-সভাপতি এহতেশামুল হক শাওন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুল হাসান হিমালয় ও কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রানা, বিএফইউজে’র সাবেক সহ-সভাপতি ড. মো. জাকির হোসেন, সাবেক নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম ও এহতেশামুল হক।

কেআরইউ : বিবৃৃৃতিদাতারা হলেন খুলনা রিপোর্টার্স ইউনিটির (কেআরইউ) সভাপতি এনামুল হক, সহ-সভাপতি কেএম জিয়াউস সাদাত ও আবু হেনা মোস্তফা জামাল পপলু, সাধারণ সম্পাদক মুহাম্মদ নূরুজ্জামান, যুগ্ম সম্পাদক এস এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ কাজী শামীম আহমেদ প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *