September 8, 2024
আঞ্চলিক

খুবির কর্মকর্তা সুশান্ত অধিকারীর পিতার মৃত্যুতে ভিসি’র শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের সংস্থাপন-৪ শাখায় কর্মরত সেকশন অফিসার সুশান্ত অধিকারীর পিতা সুধীর রঞ্জন অধিকারী সোমবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে পরলোকগমন করেন। তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী ও ৪ পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণাগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বেলা ২ টায় রূপসাস্থ মহাশ্মশানে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয়ের সংস্থাপন-৪ শাখার সেকশন অফিসার সুশান্ত অধিকারীর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি তার আত্মার শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, শাখা প্রধান দীপক চন্দ্র মন্ডলসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শোক প্রকাশ করেছেন।

অপরদিকে, সুশান্ত অধিকারীর পিতার মৃত্যুতে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান এবং সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপনসহ নির্বাহী কমিটির অন্যান্য সদস্যবৃন্দ অনুরূপ শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *