May 2, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

খুবিতে বার্ষিক ক্রয় পরিকল্পনা প্রণয়নে উপাচার্যের নির্দেশনা

খবর বিজ্ঞপ্তি
খুলনা বিশ্ববিদ্যালয়ের সকল ক্ষেত্রে খাতওয়ারি বার্ষিক ক্রয় পরিকল্পনা প্রণয়নের জন্য নির্দেশনা দিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। বরাদ্দকৃত বাজেট সময়মতো কাজে লাগানোর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সার্বিক গতি ত্বরান্বিত করার ব্যাপারে গুরুত্বারোপও করেন তিনি।
সোমবার বেলা ১২টায় শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের পুরাতন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত খুলনা বিশ্ববিদ্যালয় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপাচার্য আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা ও ভৌত অবকাঠামোগত উন্নয়নে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়ার পাশাপাশি আমরা সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠা করতে চাই। এজন্য আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন করতে হবে। কাজের ক্ষেত্রে এক বিভাগ অন্য বিভাগের সাথে সমন্বয় সাধন ও নতুন নতুন উদ্ভাবনার মাধ্যমে কাজ সহজ করতে হবে।
সভায় সভাপতিত্ব করেন খুলনা বিশ্ববিদ্যালয় এপিএ কমিটির সভাপতি ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। সভায় এপিএর সদস্যদের মধ্যে জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়ন শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মোঃ হাসানুজ্জামান, অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক দীপংকর কুমার সাহা, সহকারী প্রোগ্রামার (আইটি) সায়রা তাসনিম রাবিতা প্রমুখ সংযুক্ত ছিলেন। সভায় আমন্ত্রিত অতিথি ছিলেন অর্থ ও হিসাব বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মুজিবুর রহমান। সভা সঞ্চালনা করেন এপিএ কমিটির ফোকালপার্সন কাউন্সিল শাখার উপ-রেজিস্ট্রার এস এম আবু নাসের ফারুক। সভায় সংশ্লিষ্ট নির্দেশকের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *