October 18, 2024
আঞ্চলিক

খুবিতে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনীর উদ্বোধন, উৎসবমুখর ক্যাম্পাস

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ের ১৬ ব্যাচের শিক্ষার্থীদের তিনদিনব্যাপী শিক্ষাসমাপনী গতকাল বুধবার সকাল ১১টায় ক্যাম্পাসের হাদী চত্বরে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

এ সময় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন, সহকারী ছাত্রবিষয়ক পরিচালকবৃন্দ এবং সমাপনী ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর ক্যাম্পাস থেকে একটি র‌্যালি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বাস ও ট্রাকযোগে ময়লাপোতা মোড় হয়ে, রয়েল মোড়, শিববাড়ি মোড়, নতুন রাস্তার মোড়, বয়রা বাসস্ট্যান্ড, সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড, জয়বাংলা মোড় এবং জিরো পয়েন্ট হয়ে  বেলা সোয়া ১টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে পৌঁছায়। এ সময় শিক্ষার্থীরা রং উৎসবে মেতে উঠে। এছাড়া বিকেল ৫ থেকে রাত ৯ টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন আজ ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ৯-৩০ মিনিটে খুলনা বিশ্ববিদ্যালয়ের আচার্য জগদীশ চন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনায়তনে আনুষ্ঠানিক অনুষ্ঠান ও ¯øাইড শো এবং বিকেল ৪ থেকে রাত ৯ টা পর্যন্ত খুলনা বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান। তৃতীয় দিন ২৭ সেপ্টেম্বর শুক্রবার অনুষ্ঠান সমাপনীর দিন বিকেল ৪-৩০ টায় মুক্তমঞ্চে কনসার্ট অনুষ্ঠিত হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *