September 8, 2024
আঞ্চলিক

খালেদা জিয়ার মুক্তির দাবিতে খুলনায় বিএনপির মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে মহানগর ও জেলা বিএনপি’র মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, দেশের সব বিভাগ থেকেই মোট ২৩টি আসনে নির্বাচিত দেশের সর্বাধিক জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া মিথ্যা বানোয়াট ঘষামাজা নথির ভিত্তিতে মামলায় তাকে সরকার আজ ৫৮১টি দিন বন্দি করে রেখেছে। যা অত্যন্ত অমানবিক এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে অবিলম্বে বেগম খালেদা জিয়ার দ্রæত মুক্তি দাবী করা হয় মানববন্ধন থেকে এবং একইসাথে তার সুচিকিৎসার ব্যহত না করে তাঁকে তাঁর পছন্দমত চিকিৎসার গ্রহণের পদক্ষেপ নিতে সরকারের প্রতি জোর দাবী জানানো হয়।

গতকাল বেলা ১২টায় দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে দেশনেত্রীর মুক্তির দাবীতে খুলনা মহানগর ও জেলা বিএনপির উদ্যোগে মানবন্ধন কর্মসূচী কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে এবং মহানগর বিএনপি’র প্রচার সম্পাদক আসাদুজ্জামান মুরাদের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন, সাহারুজ্জামান মোর্ত্তজা, আমির এজাজ খান, শেখ মোশাররফ হোসেন, জাফল উল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, এসআর ফারুক, স ম আব্দুর রহমান, জাহিদুল ইসলাম, শেখ ইকবাল হোসেন, শাহজালাল বাবলু, জুলফিকর আলী জুলু, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দর রশিদ, মোল্লা খাইরুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মাহাবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, কামরুজ্জামান টুকু, মেজবাউল আলম, এস এ রহমান বাবলু, এ্যাড. শহিদুল আলম, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, শাহীনুল ইসলাম পাখি, আজিজুল হাসান দুলু, এ্যাড. গোলাম মাওলা, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, আবুল খায়ের খান, সাইফুর রহমান মিন্টু, সামছুল আলম পিন্টু, আব্দুর রফিক মল্লিক, এ্যাড. তসলিমা খাতুন ছন্দা, ডা. আব্দুল মজিদ, মোশাররফ হোসেন মফিজ, মোঃ শাহজাহান, শেখ সাদী, আলী আজগর, মুশিদুর রহমান লিটন, ওয়াহেদুজ্জামান রানা, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, বিপ্লবুর রহমান কুদ্দুস, মুরশিদ কামাল, কেএম হুমায়ন কবির, একরামুল হক হেলাল, হাসানুর রশীদ মিরাজ, শামছুজ্জামান চঞ্চল, মোল্যা কবির হোসেন, ইলিয়াস মল্লিক, সুলতান মাহমুদ, নাজমুস সাবিক পিন্টু, জিএম আসাদ, খন্দকার ফারুক হোসেন, মাহাবুব হাসান পিয়ারু, শাহাদাত হোসেন ডাবলু, সরদার আঃ মতিন, মশিউর রহমান যাদু, কামরান হাসান, মজিবর রহমান ফয়েজ, নাজরি উদ্দিন নান্নু, আবুল কালাম জিয়া, কাজী মিজানুর রহমান প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *