September 8, 2024
আঞ্চলিক

কেসিসি’র সাবেক চীফ মেডিকেল অফিসার ডা. এবিএম মাহবুবুল হক আর নেই

খবর বিজ্ঞপ্তি

বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন খুলনা জেলা শাখার সদস্য ও খুলনা সিটি কর্পোরেশন এর সাবেক চীফ মেডিকেল অফিসার ডা. এ বি এম মাহবুবুল হক (৬৮) গতকাল শুক্রবার ভোর ৪.৩০ মিঃ ইন্তেকাল (ইন্না লিল্লাহি …. রাজেউন) করেছেন।

তার মৃত্যুতে বিএমএ ও বিপিএমপিএ খুলনা শাখার খুলনা জেলা শাখার পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।

শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন খুলনা বিএমএ’র সভাপতি ও সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. শেখ বাহারুল আলম, খুলনা বিএমএ’র সহ-সভাপতি অধ্যাপক ডা. ধীরাজ মোহন বিশ্বাস,ডা. গাজী মিজানুর রহমান, ডা. মোল্যা হারুন অর রশিদ, সাধারন সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ, কোষাধ্যক্ষ ডা. প্রশান্ত কুমার বিশ্বাস, যুগ্ম-সম্পাদক ডা. বঙ্গ কমল বসু, সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ মামুনূর রশিদ, প্রচার ও জন-সংযোগ সম্পাদক ডা. সুমন রায়, বিজ্ঞান বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস কে বল্লভ, সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. পরিতোষ কুমার চৌধূরী, সমাজ কল্যাণ সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান, প্রকাশনা ও গ্রন্থাগার সম্পাদক ডা. মাহমুদ হাসান লেনিনসহ নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

অনরূপ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিপিএমপিএর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও খুলনা জেলা শাখার সভাপতি ডা. গাজী মিজানুর রহমান। ডা. আর. কে. নাথ, ডা. মো. বোরহান উদ্দিন আহমেদ, ডা. এম.আর.খান, ডা. মো. মোস্তাফা কামাল, ডা. মো. সওকাত আলী লস্কর, ডা. বঙ্গ কমল বসু, ডা. এম. এ. হান্নান, ডা. মো. মামুনুর রশীদ, ডা. এম. বি. জামান, ডা. কাজি হাফিজুর রহমান, ডা. মো. মাহমুদ হাসান লেনিন, ডা. গৌতম রায়, ডা. শাহীন নওরোজী, ডা. অপু লরেন্স বিশ্বাস, ডা. মো. আব্দুস সবুর প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *