May 20, 2024
আঞ্চলিকশীর্ষ সংবাদ

কেএমপি কমিশনার কর্তৃক নগরীর সোনাডাঙ্গা মডেল, লবণচরা,দৌলতপুর,আড়ংঘাটা থানা এবং পুলিশ লাইন্সে ৫ টি নতুন যানবাহন হস্তান্তর

প্রেস ব্রিফিং: আজ ০৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ তারিখ, ২৩ ভাদ্র ১৪৩০ বঙ্গাব্দ দুপুর ১২:০৫ ঘটিকায় খুলনা মেট্রোপলিটন পুলিশের হেডকোয়ার্টার্স প্রাঙ্গণে মান্যবর পুলিশ কমিশনার জনাব মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম-সেবা মহোদয় খুলনা মেট্রোপলিটন পুলিশের কাজে গতিশীলতা আনতে নগরীর সোনাডাঙ্গা মডেল, লবণচরা, দৌলতপুর, আড়ংঘাটা থানা এবং পুলিশ লাইন্সে ০৫ টি নতুন যানবাহন হস্তান্তর করেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশে নতুন যানবাহন সংযোজন অনুষ্ঠানে কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে আলাপকালে কমিশনার মহোদয় বলেন, “খুলনা মেট্রোপলিটন পুলিশ সর্বদা খুলনা মহানগরীর আইনশৃঙ্খলা রক্ষায় এবং জনগণের নিরাপত্তা নিশ্চিতকরণে বদ্ধপরিকর। এই প্রতিজ্ঞা নিয়েই খুলনা মহানগর পুলিশ কাজ করে। এরই ধারাবাহিকতায় মহানগরীতে ব্যাপকভাবে মাদক বিরোধী, সন্ত্রাস ও নাশকতা বিরোধী, জনশৃঙ্খলা এবং যানশৃঙ্খলা করার লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে। ইতিমধ্যে নগরীর ট্রাফিক শৃঙ্খলা সহ সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে খুলনা মহানগরী পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের কার্যক্রমকে গতিশীল করতে পেট্রোলিং কার সংযোজন অত্যন্ত জরুরী বিধায় ইতিমধ্যে আমরা ০৫ টি ইউনিটকে ০৫ টি গাড়ি হস্তান্তর করছি এবং পর্যায়ক্রমে প্রয়োজনীয়তা অনুযায়ী অন্যান্য ইউনিটে ও নতুন গাড়ি সংযোজন করা হবে।”

পুলিশ কমিশনার মহোদয় সোনাডাঙ্গা মডেল, লবণচরা, দৌলতপুর, আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ এবং পুলিশ লাইন্সের মোটরযান শাখার ইনচার্জ এর নিকট ০৫ টি গাড়ির প্রতিকী চাবি হস্তান্তর করেন। খুলনা মেট্রোপলিটন পুলিশে সংযোজিত নতুন ০৫ টি যানবাহনের মাধ্যমে খুলনা মহানগরীতে শান্তি, শৃঙ্খলা এবং নিরাপত্তা রক্ষায় মহানগর পুলিশের কার্যক্ষমতা ও পরিধি বাড়বে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড প্রটোকল) জনাব মোছাঃ তাসলিমা খাতুন; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) জনাব রাশিদা বেগম, পিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) জনাব বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (লজিস্টিকস অ্যান্ড সাপ্লাই) জনাব এম এম শাকিলুজ্জামান; ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ তাজুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) জনাব মোঃ কামরুল ইসলাম-সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: